নাটোরে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ

51040সুরমা টাইমস ডেস্কঃ নাটোরের লালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। সোমবার দুপুরে উপজেলা মোড় এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতদের মধ্যে নাহিদ (১৮) ও রোজিনা খাতুনকে (২৫) লালপুর হাসপাতালে এবং পৌর ছাত্রলীগের সভাপতি হৃদয় ইসলাম হায়দার (২৫), সাধারণ সম্পাদক মিজু আহমদের মা মিরা খাতুন (৪৫) ও আবু রায়হান তোতা (২৮), ইয়াকুব আলী (৩০), আরিফা খাতুন (৩২) ও সাজুকে (২০) রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালপুর পৌর ছাত্রলীগের সভাপতি হৃদয় ইসলাম হায়দারের সাথে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজু আহমদ ও তার ভাই তুহিন উদ্দিনের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে সোমবার দুপুরে উপজেলা মোড় এলাকায় নিয়ে সংঘর্ষ শুরু হলে হায়দার, নাহিদ, আবু রায়হান তোতা, ইয়াকুব আলী ও সাজু আহত হয়। এক পর্যায়ে হায়দারের লোকজন মিজু আহমদের বাড়িতে হামলা করে মিজু আহমেদের মা মিরা খাতুন, তুহিনের স্ত্রী রোজিনা খাতুন, রাজুর স্ত্রী আরিফা খাতুনকে কুপিয়ে জখম করে।
এ সময় গোপালপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজু আহমদের বাড়িতে ও তার ভাই উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক তুহিন উদ্দিনের অফিসে ভাংচুর করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই তালুকদার বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ করেনি।