সাবেক জেলা নাজির মখলিছুর রহমানের ইন্তেকাল, দাফন সম্পন্ন

moklisur rahmanস্টাফ রিপোর্টার ঃ সিলেটের সাবেক জেলা নাজির, নগরীর ঐতিহ্যবাহী পায়রা সমাজ কল্যাণ সংঘের সর্বোচ্চ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও চান্দবাগ টি এস্টেট এর ম্যানেজার মুজিবুর রহমান জুয়েলের পিতা বিশিষ্ট সমাজসেবী মখলিছুর রহমান আর নেই (ইন্না——-রাজিউন)। গতকাল শনিবার সকাল ৭টায় নগরীর সেবা পলি কিনিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি নগরীর দরগাহ মহল্লা পায়রা ১০৯ নং বাসার বাসিন্দা এবং দরগাহ মসজিদ পরিচালনা কমিটির সদস্য ছিলেন। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে এলাকায় শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে এক নজর দেখার জন্য তার বাসভবনে ভিড় জমান।
মৃত্যুকালে তিনি ৩ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৮ বছর। ১৯৮৪ সালে তিনি চাকুরী থেকে অবসর গ্রহণ করেন। এরপর থেকেই তিনি সমাজের কল্যাণে একজন নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে যান। গতকাল শনিবার আছরের নামাজের পর দরগাহ মসজিদ প্রাঙ্গণে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে দরগাহ গোরস্থানে তাকে দাফন করা হয়।
বিভিন্ন মহলের শোক ঃ বিশিষ্ট সমাজসেবী মখলিছুর রহমানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা সদস্য ও সিলেট মহানগরীর নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, ১ নং দরগাহ মহল্লা ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, সাবেক কাউন্সিলর আজিজুল হক মানিক, পায়রা সমাজ কল্যাণ সংঘের সভাপতি ডাঃ এম এ সালাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান দুদু, সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আহমদ। এক শোক বার্তায় তারা মরহুমের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।