দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের ইফতার মাহফিল

রমজানের শিক্ষায় উদ্ধুদ্ধ হয়ে দেশ জাতির কল্যানে ছাত্রদলকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে
————শফি চৌধুরী

ChatroDol  Dokkin Surma Iftar Mahfil  Photo -03-07-15বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, মাহে রমজান হচ্ছে কোরআন নাযিলের মাস, আত্মশুদ্ধি অর্জনের মাস। এই মাস থেকে শিক্ষা নিয়ে জাতীয়তাবাদের প্রানশক্তি ছাত্রদলকে দেশ ও জাতির কল্যানে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। দেশ-জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ হুমকীর মুখে। গনতন্ত্র আজ নির্বাসনে। এই অবস্থায় ছাত্রদলকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার মাধ্যমে রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে।
তিনি গতকাল শুক্রবার দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সিলেট জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদের সভাপতিত্বে, সাধারন সম্পাদক রাহাত চৌধুরী মুন্না ও ১ম যুগ্ম সম্পাদক মকসুদ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি নেতা খন্দকার আব্দুল মুক্তাদির।
প্রধান বক্তার বক্তব্যে খন্দকার মুক্তাদির বলেন, আওয়ামী অপশাসনে গোটা জাতি আজ দুর্বিষহ জীবন যাপন করছে। বাকশালী সরকারের যাতাকলে পিষ্ট হয়ে মুক্তিকামী জনতা আওয়ামী অপশক্তির চুড়ান্ত পতনের প্রহর গুনছে।এই অবস্থায় আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের হাতকে শক্তিশালী করার মাধ্যমে সরকার পতন আন্দোলনে ছাত্রদলকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে।
দক্ষিণ সুরমা তেতলী শাহী মনু মিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দীকি খালেদ, সাধারন সম্পাদক আবু সালেহ মোহাম্মদ লোকমান, সহ-সভাপতি ফখরুল ইসলাম ও চৌধুরী মোহাম্মদ সোহেল, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদ ও সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী ও জেলা ছাত্রদল নেতা মিফতাউল কবির।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- দাউদপুর ইউনিয়ন বিএনপি সভাপতি এইচএম খলিল, সিলাম ইউনিয়ন সভাপতি আত্তর আলী, বরইকান্দি ইউনিয়ন সভাপতি জাকারিয়া খান, মোল্লারগাও ইউনিয়ন সাধারন সম্পাদক আব্দুল লতিফ খান, কামালবাজার ইউনিয়ন সাধারন সম্পাদক আব্দুল মান্নান, বরইকান্দি ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক রুহুল আহমদ কালাম প্রমুখ। ইফতার মাহফিলে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি-যুবদল-ছাত্রদলের নেতৃবৃন্দ, জেলা ও মহানগর ছাত্রদলের নেতৃবৃন্দ, বিভিন্ন উপজেলা ও কলেজ ছাত্রদলের নবনির্বাচিত নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।বিজ্ঞপ্তি