মৌলভীবাজারে ২৫বিশিষ্ট নাগরিককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

Moulvibazar jarnalist manob bondo_0001মৌলভীবাজার সংবাদদাতা:
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু,ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক ও বৈশাখী টেলিভিশনের প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুলসহ ২৫জন বিশিষ্ট নাগরিককে আনসারুল্লাহ বাংলাটিমের হত্যার হুমকির প্রতিবাদে এক মানববন্ধন ও সমাবেশ করেছে মৌলভীবাজারের সাংবাদিকরা।
আজ বৃহষ্পতিবার দুপুরে মৌলভীবাজার প্রেস কাব চত্ত্বরে এই মানববন্ধন ও সমাবেশে অনুষ্ঠিত হয়। এতে জেলায় কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা অংশ গ্রহন করেন। এ সময় শিক্ষক-শিক্ষার্থী,ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন একাত্মতা প্রকাশ করেন।
Moulvibazar jarnalist manob bondonপ্রেস কাব সহ সভাপতি আব্দুল হামিদ মাহবুবের সভাপত্বিতে ও প্রেস কাব যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম মুহিবের পরিচালনায় মানববন্ধন চলার সময় বক্তব্য রাখেন প্রেস কাব সাধারন সম্পাদক সৈয়দ উমেদ আলী,বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ ও সাংবাদিক নুরুল ইসলাম শেফুল ।
এ সময় বক্তারা অবিলম্বে হুমকি দাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্থির দাবি জানান। এছাড়া বৈশাখী টেলিভিশনের প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুলসহ ২৫জন বিশিষ্ট নাগরিককে নিরাপত্তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।
সম্প্রতি আনসারুল্লাহ বাংলাটিমের নিজস্ব প্যাডে ডাক যোগে চিঠিতে দেশের ২৫ জন বিশিষ্ট নাগরিককে হত্যার হুমকি দেয়।