বানিয়াচংয়ে মহিলা মেম্বার ও চৌকিদারকে পেটালেন ইউপি চেয়ারম্যান

18.-hobigonjহবিগঞ্জ সংবাদদাতাঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে মহিলা মেম্বার ও চৌকিদারকে পিটিয়েছেন উত্তর পশ্চিম ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হায়দারুজ্জামান খান ধন মিয়া। প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা ওই ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য শিখা রাণী মোদক। গত বৃহস্পতিবার তিনি এ অভিযোগ দাখিল করেন।

অভিযোগে শিখা রাণী মোদক উল্লেখ করেন, গত ১৭ জুন বিকেলে ওই ইউনিয়নের অসুস্থ গ্রামপুলিশ এখলাছ মিয়াকে দেখতে মিনাট গ্রামে যান গরীব হোসেন মহল্লার মহিলা গ্রামপুলিশ ছামিরুন্নেছা ও শিখা রাণী মোদক। এর কিছুক্ষণ করে ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া সেখানে উপস্থিত হয়ে তাদেরকে দেখে উত্তেজিত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তাদেরকে ঘর থেকে বাইরে এনে লোকজনের সামনে মারধোর করেন। অভিযোগে তিনি আরো উল্লেখ করেন, প্রায় ১ বছর আগে রাতের বেলায় অফিসে ডেকে তাকে শারিরিকভাবে নির্যাতন করেছিলেন চেয়ারম্যান ধন মিয়া।

এ ব্যাপারে শিখা রানী মোদক জানান, অন্যায়কাজে সমর্থন না দেয়া এবং ইউনিয়ন পরিষদের বিভিন্ন কাজের সঠিক হিসাব চাওয়ার কারণে ইউপি চেয়ারম্যান ধন মিয়া তার উপর একের পর এক নির্যাতন চালিয়ে যাচ্ছেন।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া জানান, এই মহিলা একজন নষ্টা। তার কুকর্মে আমি বাধা দিলে কৌশলে উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা ইকবাল বাহার খানের প্ররোচনায় এই অভিযোগ করানো হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামছুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছেন। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।