জুলুম করে কেউ ক্ষমতায় টিকে থাকতে পারেনি, পারবেও না: কর্নেল অলি

Colonel Oliলিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ও সাবেক মন্ত্রী ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, বল প্রয়োগ করে বা জোর জুলুম করে কিংবা নির্যাতন করে কখনো কেউ ক্ষমতায় টিকে থাকতে পারেনি, পারবেও না। অতীত ইতিহাস তারই সাক্ষ্য দেয়।
তিনি আজ রাজধানীর রাওয়া কাবে এলডিপির নেতাকর্মীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
কর্নেল অলি বলেন, দেশে গণতন্ত্র এবং গণতান্ত্রিক আচরণ সম্পূর্ণ অনুপস্থিত। ক্ষমতায় টিকে থাকাটায় মুখ্য বিষয় নয়। দেশে শান্তি শৃঙ্খলা, সর্বক্ষেত্রে অগ্রগতি, সকলের জন্য সমান সুযোগ এবং ন্যায় বিচার নিশ্চিত করাই সরকার প্রধানের কর্তব্য।
দেশের শান্তিশৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য অনতিবিলম্বে ২০ দলীয় ঐক্যজোটের নেত্রীর সাথে আলাপ-আলোচনার পদক্ষেপ গ্রহণ করার জন্য তিনি প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান।
আগামী এক বছরের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি দলের নেতাকর্মীদের সংগঠন শক্তিশালী করে নির্বাচনের জন্য প্রস্তুত হতে বলেন।
ইফতার মাহফিলে দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন মোস্তফা, সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, প্রচার সম্পাদক বেলাল হোসেন মিয়াজী, মহানগর সেক্রেটারী ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তালুকদার ও গণতান্ত্রিক যুবদলের সভাপতি তমিজ উদ্দিন টিটু প্রমুখ উপস্থিত ছিলেন।বিজ্ঞপ্তি