দায়িত্বশীলভাবে পড়ালেখা করে আলোকিত মানুষ হতে হবে

বিশ্বনাথে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনায় খোন্দকার গোলাম শওকত

বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথ উপজেলার প্রকৌশলী খোন্দকার গোলাম শওকত বলেছেন, পড়ালেখা করে আলোকিত মানুষ হতে হবে। এজন্য এখন থেকে দায়িত্ব নিয়ে প্রত্যেক শিক্ষার্থীকে যার যার অভিষ্ট লক্ষে পৌছতে হবে। তিনি বলেন, পড়ালেখার বিকল্প নেই। আগামী প্রজন্ম দায়িত্বশীলভাবে দেশ পরিচানায় করবে। এক্ষেত্রে এখন থেকে দক্ষ হয়ে উঠতে হবে। গতকাল বিশ্বনাথে ইত্যাদি সমাজ কল্যাণ সংস্থা সরুয়ালা’র আয়োজনে দক্ষিণ বিশ্বনাথ বালিকা বিদ্যালয়ের মেধাবী ছাত্রীদের সংবর্ধনা ও উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. ছয়ফুল হকের সভাপতিত্বে ও সংস্থার শিক্ষা ও সাহিত্য সম্পাদক আশফাকুর রহমান ওয়েছ, সহ-সম্পাদক আবুল কাশেম দুলন এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডাক্তার এম.এন. রিপা বেগম, অ্যাডভোকেট সৈয়দ মুজিবুল হক জাবেদ, বিশ্বনাথ প্রেস কাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, শিক্ষানুরাগী আব্দুল জলিল রবান, তফজ্জুল আলী, নুরুল হক লেচ ু মোল্লা, মো. টিপু আলী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার শাহীন আলম, জিহাদ আহমদ জাকু, হুমায়ুন কবীর, আমিনুর রহমান জায়েদ, রায়মন আহমদ, কাওছার আহমদ পাপ্পু, আব্দুল বাছিত মুবিন, তোহেল আহমদ, আবুল আফসার দিহান, আবুল কালেম দুলন, ফাহমিদ হক, রাজীব আলী, ওলিউর রহমান, ইসতিয়াক আহমদ, মহিনুর রহমান লিমান, ফারহান আহমদ, সুলতান আহমদ, জুনেদ আহমদ রিজবীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।
অনুষ্ঠানে দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় সরুয়ালার মেধাবী ছাত্রীদের মধ্যে জ্যামিতি বক্য্র, খাতা, কলম বিতরণ করে সামাজিক সংগঠক ইত্যাদি সমাজ কল্যাণ সংস্থা সরুয়ালা।