৫২০ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা বৃত্তি বিতরন করবে জালালাবাদ এসোসিয়েশন

CARDজালালাবাদ এসোসিয়েশন ,ঢাকা আগামী ২২ মে ২০১৫ সিলেট বিভাগের প্রতিষ্টান সমূহে অধ্যয়নরত ৫২০ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা বৃত্তি বিতরন করতে যাচ্ছে। এসোসিয়েশনের শিক্ষা ট্রাস্ট রিকাবিবাজার সিলেটস্থ কবি নজরুল অডিটরিয়ামে শুক্রবার বিকেল ৫.০০ টায় এ উপলক্ষে এক অনুষ্টানের আয়োজন করেছে। গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় অর্থমন্ত্রী জনাব আবুল মাল আবদুল মুহিত এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি প্রদান করেছেন ।
ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা সিলেট বিভাগের জনগোষ্ঠীর প্রতিনিধিত্বকারী একটি কেন্দ্রীয় সামাজিক সংগঠন ও মিলন কেন্দ্র। জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা তার সাংগঠনিক কর্মকান্ডে সিলেটবাসীর আর্থ-সামাজিক সমৃদ্ধি, সিলেট এর উন্নয়ন পরিকল্পনা ও সিলেট বাসীদের সহমর্মীতা বৃদ্ধির লক্ষে অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছে। এ বছর জালালাবাদ এসোসিয়েশন ,ঢাকা জালালাবাদ শিক্ষা ট্রাস্ট ও জালালাবাদ ভবন ট্রাস্ট এর সহায়তায় ঢাকা সহ দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও সম পর্যায়ে অধ্যয়নরত: সিলেট বিভাগের বাসিন্দা প্রায় ১৫৬৫ জন ছাত্র-ছাত্রীর মাঝে ঊৎসাহমূলক বৃত্তি হিসেবে ২৪.৫০ লক্ষ টাকা বৃত্তি প্রদান করছে।
অনুষ্টানে ছাত্র-ছাত্রী ছাড়াও সিলেটের শিক্ষানূরাগী গুনীজন , বিশিষ্ট ব্যক্তিবর্গ ও জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা এর নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। তাছাড়া অনুষ্টানে স্থপতি শাকুর মজিদ রচিত নীলান্জনা জুই এর পরিচালনায় বাউল শাহ আবদুল করিমের জীবনাবলম্বনে গীতিনৃত্যনাট্য পরিবেশন করবে সিলেটের নৃত্যশৈলী নৃত্যদল। বিজ্ঞপ্তি