ভয়ংকর সেবিকা, গোপন ক্যামেরায় উঠে আসল নির্মম কর্মকান্ড (ভিডিও)

file (1)সুরমা টাইমস ডেস্কঃ মা-বাবা কি জিনিস সে কথা বলে বোঝানোর কিছু নেই, তবে শহুরে জীবনের ব্যস্ততায় আমরা কি সবসময় পারি বৃদ্ধ মা-বাবার প্রতি যথোপযুক্ত দায়িত্ব পালন করতে পারি। অনেকেই মা-বাবার দায়িত্ব ভাড়া করা সেবিকার হাতে ছেড়ে দিয়ে নিশ্চিন্তে মনে আত্মতৃপ্তির ঢেকুর তুলি নিজের দায়িত্বটা পালন সম্পন্ন হলে বলে। অথবা বৃদ্ধাশ্রমে পাঠিয়ে এর পেছনে যুক্তি খুঁজি , ভালো সময় কাটবে, ভালো চিকিৎসা পাবে, বন্ধু বান্ধব কথা বলার লোক পেয়ে যাবেন।
যুক্তরাষ্ট্রের ক্যামেলি প্যারেন্ট এমনই একজন মানুষ যিনি তার বৃদ্ধ মাকে একটি বয়স্ক সেবা কেন্দ্রে ভর্তি করে ভেবেছিলেন, ঠিক কাজটিই করেছেন। কিন্তু কয়েকদিন পর পরে তার বৃদ্ধ মায়ের গাঁয়ে ভিন্ন সময়ে আঘাতের চিহন দেখতে লাগলেন, তখন সেবা কেন্দ্রের কর্তৃপক্ষ থেকে জানানো হল, অনন্য রোগিদের সাথে হাতাহাতির জন্য এমনটি হতে পারে, তবে সেবাকেন্দ্রের এমন ব্যাখ্যায় মন ভরে না ক্যামেলির, আর তাই মায়ের রুমে লাগিয়ে দেন গোপন ক্যামেরা।
এরপর সেই গোপন ক্যামেরায় এমন সব দৃশ্য উঠে আসল, যা দেখলে যে কেউই আঁতকে উঠবে। সেবিকার রূঢ় ব্যবহার, মায়ের রুমে বসেই সেবিকা- চিকিৎসকের রোমান্স, অন্য রোগীদের নিয়মিত তার মায়ের রুমে যাতায়ত। বাকিটা দেখে নিন, কি ছিল সেই গোপন ক্যামেরায়।