দক্ষিণ সুরমায় নেশা সেবন নিয়ে বিরোধের জেরে যুবক খুন

murderসুরমা টাইমস ডেস্কঃ নেশা সেবন নিয়ে বিরোধের জেরে দক্ষিণ সুরমায় পরিত্যক্ত একটি কলোনীর নিচ তলা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ। তার নাম পারভেজ (২২)। পিতা-মৃত দুদু মিয়া। তার স্থায়ী ঠিকানা হচ্ছে- বঙ্গবীর ১৪১/১, ব্লক ডি খোজারখলা আবাসিক এলাকা। বর্তমান ঠিকানা-ব্লক ডি বাসা নং ৪ ভার্থখলা(সোহেল মিয়ার বাসা)। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ দুজনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কয়েক দিন ধরে মাদক ব্যবসায়ী রেখা ও ফরিদার সঙ্গে নিহত পারভেজের বিরোধ চলে আসছিল। এর জের ধরে শনিবার রাতে ফরিদার ছেলে ফরহাদ, পলাশ, লিটন উরফে বচ্চন, ফারুক ও আরেক মাদক ব্যবসায়ী হারুন ( বর্তমানে কারাগারে) তার ছেলে সাগর সহ দক্ষিণ সুরমার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা মিলে পারভেজ কে ধরে নিয়ে গিয়ে হাত পা বেঁধে মারধর করে। এক পর্যায়ে চুরি দিয়ে তার বুকে আঘাত করে। এতে সে ঘটনাস্থলে মারা যায়। পরে ঘাতকরা তার লাশ কম্বল দিয়ে ঢেকে একটি অন্ধকার কক্ষে ফেলে পালিয়ে যায়।
রবিবার দুপুর ১২টার দিকে আটককৃত ইমন ও বাবুল নিহত পারভেজের পরিবারকে বিষয়টি জানায়। পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পরে দক্ষিণ সুরমা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে পারভেজের নিতর দেহ উদ্বার করে।
দক্ষিণ সুরমার ফাঁড়ির এস আই আশরাফুল ইসলাম জানান, রোববার বেলা ২টার দিকে ভার্থখলার বারি মিয়ার কলোনীর নিচ তলা থেকে পারভেজের লাশ উদ্ধার করা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। নেশা সেবন নিয়ে বিরোধের জের ধরেই সে খুন হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় আটক দুজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান এস আই আশরাফুল। তারা প্রাথমিকভাবে এ ঘটনার সাথে কারা জড়িত তাদের নাম প্রকাশ করেছে। তবে, তদন্তের স্বার্থে তিনি তাদের নাম প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন।