দর্শন দেউড়িতে ট্রাকচাপায় রিকশা চালক নিহত : আহত ২

sylhet truck accident 31-01-2015সুরমা টাইমস ডেস্কঃ নগরীর দর্শন দেউড়ি এলাকায় ট্রাকচাপায় এক রিকশা চালক নিহত ও গুরুতর আহত হয়েছেন দুই রিকশাযাত্রী। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রিকশাচালক দীরেন্দ্র বাবু (৪৫) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিডিগ্রামের মৃত দুলক বাবুর ছেলে। দীরেন্দ্র বাবু সিলেট নগরীর শিববাড়ি এলাকায় হিরা মিয়ার কলোনিতে ভাড়াটে হিসেবে থাকতেন।
এ ঘটনায় সাজিদ আলী ও জয়তুন বেগম নামে ইজিবাইকের দুই যাত্রী আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে নগরীর দর্শন দেউড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ট্রাক চালক সুমন মিয়াকে আটক করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ থেকে পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৫৬৯৮) দর্শন দেউড়ি এলাকায় একটি মটর সাইকেলকে বাঁচাতে গিয়ে একটি রিকশাকে চাপা দেয়। এতে ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ইজিবাইক চালক। এছাড়া রিকশার দুই যাত্রী গুরুতর আহ্ত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করেন।
এদিকে, দুর্ঘটনা ঘটার সাথে সাথে স্থানীয় লোকজন রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় ট্রাক চালক সুমান মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় বিক্ষোভকারীরা।
শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জ থেকে পাথর বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৬-৫৬৯৮) দর্শন দেউড়ি এলাকায় একটি মটর সাইকেলকে বাঁচাতে গিয়ে একটি রিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই রিকশা চালক নিহত হয়। দুর্ঘটনা ঘটার সাথে সাথে স্থানীয় লোকজন রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় ট্রাক চালক সুমান মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় বিক্ষোভকারীরা।
দুর্ঘটনায় আহত সাজিদ আলী ও জয়তুন বেগমকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।
কোতোয়ালি মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, ঘটনার পর ট্রাক চালক সুমন মিয়াকে আটক করা হয়েছে। তিনি হবিগঞ্জ জেলার পদ্মখলা গ্রামের আব্দুল খালিকের ছেলে। এছাড়া দুর্ঘটনাকবলিত ট্রাক ও ইজিবাইক জব্দ করা হয়েছে বলেও জানান তিনি