সিলেটবাসীর প্রতি জেলা বিএনপি নেতা আলী আহমদ-এর কৃতজ্ঞতা

Ali-Ahmedহৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন অসুস্থ থাকার পর এখন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন সিলেট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমদ। অসুস্থ থাকা অবস্থায় সিলেট জেলা ও দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি অঙ্গসংগঠন, ব্যাবসায়ী, সহ দলমত নির্বিশেষে তাঁর সুস্থতা কামনা ও খোঁজ খবর রাখার জন্য সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।
বুধবার এক বিবৃতিতে আলী আহমদ বলেন, আল্লাহর অশেষ রহমত ও দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও আমার দক্ষিণ সুরমা উপজেলাবাসীর দোয়া ও ভালবাসায় আমি সুস্থ হয়েছি। অসুস্থ থাকাকালে সিলেটের আমার সহযোদ্ধা, শুভাকাঙ্খি, ব্যাবসায়ী, রাজনৈতিক বন্ধু-বান্ধব, বিএনপি-যুবদল-ছাত্রদল আমার প্রতি যে ভালবাসা দেখিয়েছে আমি এজন্য সকলের প্রতি কৃতজ্ঞতা ও মোবারকবাদ জানাচ্ছি। আপনাদের এ ভালবাসায় আমি আবেগাপ্লুত। এই ভালবাসাই আমাকে নতুন জীবন দান করেছে। আজীবন দক্ষিণ সুরমা তথা সিলেটবাসীর কল্যানে নিজেকে নিয়োজিত রাখব ইনশাআল্লাহ।
উল্লেখ্য-গত ১৭ এপ্রিল শুক্রবার বেলা আড়াইটার দিকে জেলা বিএনপির জনপ্রিয় নেতা আলী আহমদ হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হন। জরুরী ভিত্তিতে তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু সেখানে তাঁর অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর হার্টে ব্লক ধরা পড়লে ডাক্তাররা তাকে অপারেশনের পর্রামশ দেন তাৎক্ষনিকভাবে তার হার্টে একটি রিং বসানো হয় এবং পরবর্তীতে আরো দুটি রিং বসানোর পরার্মশ দিয়েছেন ডাক্তার। সেখানে ৪ দিন চিকিৎসার পর ২১ এপ্রিল সোমবার তাঁর শারীরিক অবস্থার উন্নতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে প্রেরণ করা হয়। ইবনে সিনা হাসপাতালে ৩ দিন চিকিৎসাধীন থাকার পর চিকিৎসকের পরামর্শ মোতাবেক বাসায় স্বজনদের পর্যবেক্ষনে ছিলেন তিননি। জননেতা আলী আহমদ এখন প্রায় পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন। বিজ্ঞপ্তি