নব-নির্বাচিত মেয়রত্রয়কে সিলেট জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের অভিনন্দন

গত ২৮ এপ্রিল মঙ্গলবার ঢাকা উত্তর ও দণি এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশশন নির্বাচন সুষ্টু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান নির্বাচন কমিশনারসহ নির্বাচনে দায়িত্ব পালনকারী আইনশৃঙ্খলা বাহিনী ও গণমাধ্যম কর্মীদের আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেছেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সিলেট জেলা শাখার নেতৃবৃন্দ।

এক অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে মেয়র পদে আনিসুল হক ও ঢাকা দণি সিটি কর্পোরেশনে মেয়র পদে সাঈদ খোন এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনে মেয়র পদে আ.জ.ম নাছির বিপুল ভোটে বিজয়ী হওয়ায় আন্তরিকভাবে অভিনন্দন জানিয়েছেন।
নেতৃবৃন্দ প্রকাশ করে বলেন, জনগণের রায়ে নির্বাচিত মেয়রগণ তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযতভাবে পালন করবেন এবং ঢাকা উত্তর-ঢাকা দণি ও চট্টগ্রামকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলার ভূমিকা রাখবেন বলে আমরা আশা করি।
অভিনন্দন জ্ঞাপন করারীরা হলেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সিলেট জেলা সভাপতি এম.এম জাকারিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম.সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক এ.গাফ্ফার রাজু, সদস্য মমসাদ হোসেন, আবুল কায়েছ, গোলাম কিবরিয়া পিনু, কেফায়েত উল্লাহ, রুবেল রানা, জয়নাল আবেদিন, মামুন আহমদ, আবু সুফিয়ান, দিলিপ রাম রবি দাস, রুবেল রানা, এখলাছ আলী, আনোয়ার হোসেন, শাহীন আহমদ ও সাইফুল ইসলাম মামুন প্রমুখ। বিজ্ঞপ্তি