প্রধানমন্ত্রীর সঙ্গে নাছিরের সাক্ষাৎ কাল

Mayor Nasirসুরমা টাইমস ডেস্কঃ চট্টগ্রামের নতুন নগরপিতা হিসেবে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার একদিনের মাথায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যাচ্ছেন আ জ ম নাছির উদ্দিন। বৃহস্পতিবার সকালে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বলে জানা গেছে।
গণভবন ও নাছিরের ঘনিষ্ট সূত্রে জানা গেছে, নির্বাচনে বিজয়ী হওয়ার পর নাছিরের সাথে প্রধানমন্ত্রীর কথা না হলেও গণভবনে তার ডাক পড়েছে। এছাড়া ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি মেয়রের সাথে বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের নব নির্বাচিত মেয়রও দেখা করবেন।
উল্লেখ্য, ১ লক্ষ ৭০ হাজার ৫২৪ ভোটের ব্যবধানে সাবেক মেয়র বিএনপি সমর্থিত মনজুর আলমকে হারিয়ে হাতি প্রতীক নিয়ে আ জ ম নাছির নির্বাচিত হন। বুধবার ভোর রাতে চট্টগ্রাম সিটি করপোরেশনের পঞ্চম মেয়র হিসেবে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আ জ ম নাছির উদ্দীনকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার আব্দুল বাতেন।
চূড়ান্তভাবে ঘোষিত ফলাফলে মোট ৭১৯টি কেন্দ্রের আ জ ম নাছির উদ্দীন হাতি প্রতীকে পেয়েছেন ৪,৭৫,৩৬১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত মনজুর আলম কমলালেবু প্রতীকে পেয়েছেন ৩,০৪,৮৩৭ ভোট।