লেখা পড়ার পাশাপাশি চারিত্রিক উন্নতির জন্য বর্তমান প্রজন্মকে প্রস্তুত করে তুলতে হবে

Forst Hill School Pic-2—-কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী
সিলেট সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী বলেছেন, ভাল ফলাফলের জন্য লেখা পড়ার পাশাপাশি স্বশিক্ষা কার্যক্রমে অংশ গ্রহণ ও চারিত্রিক উন্নতির জন্য বর্তমান প্রজন্মকে শারিরীক ও মানসিকভাবে প্রস্তুত করে গড়ে তুলার বিকল্প নেই। সিলেট নগরীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফরেস্ট হিল স্কুল তার সুচনালগ্ন থেকে শিক্ষার্থীদের খেলাধুলার পাশাপাশি সকল সহশিক্ষা কার্যক্রমে গুরুত্বপূণ ভূমিকা রেখে আসছে। ফরেস্ট হিল স্কুলের আয়োজিত বার্ষিক পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
২৩ এপ্রিল বৃহস্পতিবার সকালে স্কুল প্রাঙ্গণে বিদ্যালয়ের পরিচালক অধ্যাপক মো: হেনা সিদ্দিকীর সভাপতিত্বে , স্কুল শিক্ষিকা সৈয়দা মানসুরা আক্তার মিরা ও রুমেনা আক্তার চৌধুরী যৌথ পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্টিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাক এর নিবার্হী সম্পাদক ও গবেষক আবদুল হামিদ মানিক, ১নং ওয়ার্ডের সাকেব কাউন্সিলর ও কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আজিজুল হক মানিক, পায়রা সমাজ কল্যাণ সংঘের সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডা: এম এ সালাম, উপধাক্ষ সুমনা খানম। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন স্কুলের অধ্যক্ষ বাছিত ইবনে হাবিব। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ৪র্থ শ্রেণীর ছাত্র তাহসিন আজমাঈন চৌধুরী। আলোচনা সভা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।