জিন্দাবাজারে ছাত্রদলের ককটেল বিষ্ফোরণ, গাড়ি ভাঙচুর

Zindabazar Hawkers Shadeসুরমা টাইমস ডেস্কঃ নগরীর জিন্দাবাজার পয়েন্টে ছাত্রদলের মিছিল থেকে ককটেল বিষ্ফোরণ ও গাড়ি ভাঙচুরের খবর পাওয়া গেছে। সূত্রে জানা যায়, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদে বিকেল সাড়ে ৩ টার দিকে জিন্দাবাজার এলাকায় মিছিল বের করে ছাত্রদল। মিছিলটি লতিফ সেন্টার মার্কেটের সামনে আসতেই গাড়ি ভাংচুর ও দু’টি ককটেলের বিষ্ফোরণ ঘটায় ছাত্রদলের নেতাকর্মীরা।
এসময় একটি সিএনজি অটোরিক্সা (সিলেট ট ১২-০৫২২) ও আবে হায়াত মিনারেল ওয়াটার কোম্পানির গাড়িতে হামলা চালিয়ে প্রায় ১৫টি পানির গ্যালেন ভাংচুর করে। ঘটনার সময় প্রাইভেট কারসহ একাধিক গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে।
ভাংচুর চালিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানান। পরে ভাংচুরকৃত সিএনজি অটোরিক্সাটি কোতয়ালী থানায় নেয়া হয়েছে। সিএনজি চালক আনোয়ার হোসেন সুনু মিয়া জানান, হঠাৎ ককটেল বিস্ফোরণের শব্দে সিএনজি নিয়ে যাওয়ার পথে হামলার শিকার হন। পরে পুলিশের উপস্থিতির টের পেয়ে ছাত্রদলের নেতাকর্মীরা ঘটনাস্থল ত্যাগ করেন।
পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনতে ঘটনাস্থলে কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার ও বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানার এসি সাজ্জাদ হোসেন।
এদিকে সিলেট কোতয়ালী থানার অন্তর্গত সিলেট বন্দর ফাড়ির ইনচার্জ নজরুল ইসলাম জানান, মিছিলকারীরা নগরীর কাজী ইলিয়াস এলাকার ছাত্রদল কর্মী হতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। তবে ছাত্রদলের কর্মীরা কেনো হঠাৎ মিছিল বের করে এ ব্যপারে কোন তথ্য পাওয়া যায়নি।