নগরীর নিউ সুরমা আবাসিক হোটেল থেকে ৩ নারী আটক

Whorsসুরমা টাইমস ডেস্কঃ নগরীর বন্দরবাজারারের সুরমা মার্কেটস্থ নিউ সুরমা আবাসিক হোটেল থেকে ৩ পতিতাকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে মাগুরা জেলার মোহাম্মদপুর থানার নিখলা হাটা গ্রামের মোহাম্মদ আলির মেয়ে সাথী বেগম (২৭), লালমনিরহাট জেলার আদিত বাড়ি থানার হাজগিঞ্জ গ্রামের আবুল কালামের মেয়ে জোৎস্না বেগম (২৪) ও নরসিংদির চাঁদপুর রায়পুরের মৃত জযনাল মিয়ার মেয়ে লিজা আক্তার (২৩)। তাদের বিরুদ্ধে অসামাজিকতার অভিযোগে কোতোয়ালি থানায় নন এফআই নাম্বার ১০৮ মূলে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, নিউ সুরমা মার্কেট আবাসিক হোটেলের মালিক আজরব আলী গত প্রায় মাসখানেক ধরে হোটেলে পতিতা ব্যবসা চালিয়ে আসছিলেন। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানা পুলিশ হোটেলে অভিযান চালায়। এসময় ওই ৩ পতিতাকে আটক করা হয়।
পতিতাদের আটকের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ জানান, পুলিশের অভিযান টের পেয়ে হোটেলের মালিক ও ম্যানেজার পালিয়ে যায়। তিনি জানান, অভিযানের সময় বন্দরবাজারস্থ হোটেল আল আকসা, আল মিনারসহ আরো কয়েকটি হোটেলে অভিযান চালানো হয়। এখন থেকে নিয়মিত এরকম অভিযান চলবে বলে জানান তিনি।