শুকরিয়া মার্কেটের বাথরুম থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

Shukriaসুরমা টাইমস ডেস্কঃ নগরীর জিন্দা বাজার শুকরিয়া মার্কেটের ৩য় তলার বাথরুমের ভেতর থেকে দরজা ভেঙে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে কোতোয়ালী থানা পুলিশ। মৃত ব্যবসায়ী তাহির মিয়া (৭০) । তিনি এই মার্কেটের নিচ তলার ১১৪ নম্বর নিউ ফ্যাশন দোকানের সত্ত্বাধিকারী।
বুধবার সকাল ৮টায় শুকরিয়া মার্কেটের ক্লিনার হাজেরা বেগম বাথরুম পরিস্কার করার জন্য গেলে, ভেতর থেকে বাথরুম বন্ধ দেখে মার্কেট কর্তৃপক্ষকে জানান। মার্কেটের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ বিষয়টি কোতোয়ালী পুলিশকে অবহিত করলে সকাল ১০টায় কোতোয়ালী থানার পুলিশ এসে বাথরুমের দরজা ভেঙে তার লাশ সকাল ১১টায় উদ্ধার করে থানায় নিয়ে যায়।
OC-Suhel-Kotwali_Sylhetমার্কেটের ব্যবসায়ী ও পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুর ১২টায় ব্যবসায়ী তাহির মিয়া নগরীর মাছিমপুরস্থ বাসা থেকে বের হয়ে আসেন। এর পরে তিনি দোকানেও আসেননি। রাতে বাসায় না ফেরায় তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ খবর নেন। পরে বুধবার সকাল ৯টায় মার্কেট থেকে ফোন পেয়ে জানতে পারেন বাথরুমে একজন বৃদ্ধের লাশ পাওয়া গেছে শুনে তারা মার্কেটে আসেন। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে কোতোয়ালী থানায় নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার লাশ ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুতি চলছে বলে জানা যায়। তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। তবে ধারণা করা হচ্ছে তিনি কোনো এক সময় বাথরুমে গেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন।