গ্রেটার বিশ্বনাথ ডেভেলাপমেন্ট ট্রাষ্ট ইউ.কে গঠন

GRETER BISWANATH-10বিশ্বনাথ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রদের উদ্যোগে ও তরুন সমাজকর্মীদের সমন্নয়ে ঐক্য, সেবা, শান্তি প্রগতি মূলনীতি ঘোষনা করে, এলাকার আর্থ সমাজিক উন্নয়নের লক্ষ্য নিয়ে গঠন করা হয়েছে সম্পূর্ণ সমাজিক সংগঠন গ্রেটার বিশ্বনাথ ডেভেলাপমেন্ট ট্রাষ্ট ইউকে।
গতকাল পূর্ব লন্ডনের একটি একটি অভিজাত হোটেলে ট্রাষ্ট গঠনের লক্ষ্যে এক সভা সংগঠনের সমন্নয়ক খলিলুর রহমান এর সভাপতিত্বে ও আলী হায়দার রুমেল এবং গিয়াস উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়। সভায় ট্রাষ্টের লক্ষ্য, উদ্দেশ্য ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিশদ আলোচনা হয়। এতে বেশ কিছু সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় সর্ব সম্মতিক্রমে ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যগন হচ্ছেন সভাপতি খলিলুর রহমান, সহ সভাপতি ছালিক মিয়া, আবুল হোসেন, আলী হায়দার রুমেল, সাধারণ সম্পাদক আজিজুর রহমান রুমেল, সহ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, শাহিন মিয়া, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, রাজহান আহমদ, কোষাধ্যক্ষ শাহিন মিয়া, প্রচার সম্পাদক সুন্দর আলী, শিক্ষা ও সাহিত্য সম্পাদক জামিল আহমদ, দপ্তর সম্পাদক তাজুল ইসলাম রিকন, তত্ত্ব ও গবেষনা সম্পাদক রেজাউল করিম রাজু, ধর্ম সম্পাদক কয়েছ মিয়া, ক্রিড়া সম্পাদক রউফ আলী, সাংস্কৃতিক সম্পাদক মাছরুল মিয়া, সদস্য শাহীন মিয়া, জামিল, রুহেল, রহমান, এনাম, জয়নাল, রাজু, সুন্দর আলী সুমন, কবির, ফখরুল, আলম, দিলোয়ার, মা¯্রুল, জুহেল, হারুন, মামুন, মকদ্দুস, আমিনুল, জলিল, জামিল হুসেন, রুফ আলী, জুবায়ে, গাফ্ফার, সুমেদ।
সভায় জানানো হয় এই সংগঠন বিশ্বনাথের অসহায়, দরিদ্র, সুবিধা বঞ্চিত মানুষের কল্যানে কাজ করে যাবে। তাছাড়া শিক্ষা কিংবা যেকোন দুযোর্গ মুহুর্তে জরুরী ভিত্তিতে সাহায্যের হাত বাড়িয়ে দিবে। সভায় বক্তারা সকলের সহযোগীতা কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি