সংযোগ সড়কের দাবীতে কাজিরবাজার এলাকায় বিক্ষোভ

DSC_0037 copyনির্মানাধীন কাজির বাজার ব্রিজের দক্ষিণ পশ্চিম দিকে সংযোগ সড়ক নির্মাণের দাবীতে নগরীর ২৫-২৬নং ওয়ার্ড, বৃহত্তর বরইকান্দি, ধরাধরপুর, মোল্লারগাঁও ইউপি, কামাল বাজার ইউপি এলাকাবাসীর উদ্যোগে বাদ জুমা এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিভিন্ন পাড়া মহল্লা হতে খন্ড-খন্ড মিছিল এসে বরইকান্দির ১নং রোড মিলিত হয়। বরইকান্দি ১নং রোড হতে বিশাল মিছিলটি টেকনিক্যাল রোড, ষ্টেশন রোড, বাবনা পয়েন্ট হয়ে ক্বীন ব্রীজ পয়েন্টে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত সমাবেশে বক্তরা বলেন, কাজির বাজার ব্রিজের দক্ষিণ-পশ্চিম দিকে সংযোগ সড়কের দাবীতে আমরা এলাকাবাসী দীর্ঘ দিন যাবৎ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছি। বর্তমানে দাবীটি প্রাণের দাবীতে পরিণত হয়েছে এবং আন্দোলনের রূপ ধারণা করেছে। আমাদের এই প্রাণের দাবী আদায়ের জন্য যা যা করণীয় তা করতে এলাকাবাসী আজ প্রস্তুত। দাবী আদায় না হওয়া পর্যন্ত তীব্র আন্দোলন গড়ে তোলা হবে। এলাকার স্বার্থে আমরা সকল দল ও মতের উর্ধ্বে এবং এক্যবদ্ধ।
সর্বসম্মতিক্রমে আগামীকাল শনিবার লিফলেট বিতরণ এবং ১২ই এপ্রিল রোববার টেকনিক্যাল, কামাল বাজার সড়ক অবরোধের কর্মসূচি ঘোষনা করা হয়।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান হাজী রইছ আলী, হাজী মতছির আলী, হাজী ইসমাইল হোসেন, আফজল আহমদ আফতাব, সাংবাদিক তাজুল ইসলাম বাঙালী, হাজী মখলিছ মিয়া, আনছার মিয়া, মকসুদ আহমদ মেম্বার, আহমদ মেম্বার, মহসীন আহমদ, ইঞ্জিনিয়ার মঈন উদ্দিন খোকন, শিব্বির আহমদ, আশিকুর রহমান মেম্বার, নুরুল ইসলাম, এডভোকেট খালেদ জুবায়ের, বাবর আহমদ রনি, দিলওয়ার হোসেন রানা, মুমিনুর রহমান, সাংবাদিক সাহেদ আহমদ শান্ত, জসিম উদ্দিন শিমুল, ফারহান আহমদ, হাবিবুর রহমান মিন্টু, রানা আহমদ রুনু, শিপলু আহমদ, সাজ্জাদুর রহমান, লোকমান আহমদ, জাহেদ আহমদ, জাবির খান মুফতি, কামরুল ইসলাম, টিপু আহমদ, শোয়েব আলম, পারভেজ আহমদ, হাসান আহমদ, পাভেল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি