বিশ্বনাথ প্রেসক্লাবে সবুজ সিলেট এর জন্মদিন পালন : নিরপেক্ষতার কারণে জনপ্রিয়তা লাভ করেছে

photo1 (1)বিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেটের একমাত্র রঙ্গীণ পত্রিকা দৈনিক সবুজ সিলেট এর ৯ম জন্মদিন ও এক দশকে পা রাখায় বিশ্বনাথ অফিসের ইন-চার্জ তজম্মুল আলী রাজুর উদ্যোগে গতকাল বুধবার রাতে কেককাটা অনুষ্ঠান ও আলোচনা সভা বিশ্বনাথ প্রেসকাবে অনুষ্ঠিত হয়েছে।
বক্তারা বলেন, বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাচ্ছে দৈনিক সবুজ সিলেট। ফলে মানুষের আস্তা রয়েছে ওই দৈনিকের প্রতি। সব সময় তাজা খবর প্রকাশ করে এবং নিরপেক্ষতা রক্ষা করে সংবাদ প্রকাশিত হয়। একজন প্রতিনিধি উপজেলা পর্যায়ে যা করার দরকার দৈনিক সবুজ সিলেটের বিশ্বনাথ প্রতিনিধি তরুণ সাংবাদিক তজম্মুল আলী রাজুসহ বিশ্বনাথের অন্যান্য সংবাদকর্মীরা তাই করে যাচ্ছেন। বক্তারা আরো বলেন, নিরপেক্ষতার কারণে মানুষের কাছে একজন গ্রহনযোগ্য সাংবাদিক হিসেবে পরিচিতি লাভ করেছেন রাজু।
দৈনিক সবুজ সিলেট এর বিশ্বনাথ অফিসের ইন-চার্জ তজম্মুল আলী রাজু’র সভাপতিত্বে ও বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম এর সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট এর সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের, সাপ্তাহিক আলোকিত বিশ্বনাথ সম্পাদক ও প্রেসকাবের সাধারণ সম্পাদক কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক ও ডেইলি বিশ্বনাথ ডটকম এর সম্পাদক মোহাম্মদ আলী শিপন, কোষাধ্যক্ষ অসিত রঞ্জন দেব, সদস্য শহিদুর রহমান, নুর উদ্দিন, আবুল কাশেম প্রমুখ।