পাড়ায়-মহল্লায় সংগ্রাম কমিটি গঠন করে বিএনপি- জামাতকে প্রতিহত করা হবে

হরতালের প্রতিবাদে সিলেট জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের বিক্ষোভ সশাবেশে বক্তারা

অভিলম্বে হরতাল প্রত্যাহার না করলে পাড়ায়-মহল্লায় সংগ্রাম কমিটি গঠন করে বিএনপি- জামাতকে প্রতিহত করা হবে

projonmolige news২০ দলীয় জোটের ডাকা হরতাল-অবরোধ, নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে গতকাল শুক্রবার বিকেল ৩টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিক্ষোভ সমাবেশ করেছে সিলেট জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, খালেদার ডাকা আন্দোলন কর্মসূচীতে জনগণের সাড়া না পেয়ে ২০দলীয় জোটের নেতা কর্মীরা প্রতিশোধ নিতে পেট্রোল বোমা মেরে মানুষ পুড়িয়ে মারছে। তারা বমা তৈরি, মানুষ হত্যা ও নাশকতা সৃষ্টি করে তারা দেশকে জঙ্গী রাষ্ট্রে পরিণত করছে চাচ্ছে। তাদের এ স্বপ্ন কখনো বাস্তবায়ন করতে দেয়া যাবে না। বক্তারা বলেন, অভিলম্বে হরতাল প্রত্যাহার না করলে পাড়ায় মহল্লায় সংগ্রাম কমিটি গঠন করে বিএনপি-জামাতকে প্রতিহত করা হবে।
সিলেট জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি এম এম জাকারিয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এ গফ্ফার রাজুর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, শফিকুর রহমান চৌধুরী, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আসাদুজজামান মুল্লা দুর্জয় (এডভোকেট), বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সহ-সভাপতি হুমায়ুন কবির লিমন, সিলেট জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম সোহেল আহমদ, মহানগর ছাত্রলীগের শিক্ষা সম্পাদক রুহেল আহমদ।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাকিল আহমদ, আবুল কায়েস, গোলাম কিবরিয়া পিনু, মো: মামুন আহমদ, জহির রায়হান, নুরুল ইসলাম, কয়েছর আলম চৌধুরী, মামুনুর রশীদ, নজরুল ইসলাম, মো: আবু সুফিয়ান চৌধুরী, আব্দুছ ছামাদ, শিবলু, আব্দুল হামিদ প্রমুখ।