সিলেট জেলা বিএনপির নিন্দা

দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক -এর বাসায় যৌথ বাহিনীর তল্লাশী

Bnp Dokkin Surma Leader Photoদক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদের মোগলাবাজারস্থ বাড়ীতে এবং সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ-এর কুচাই বাড়ীতে ঘন্টাব্যাপী তল্লাশী চালিয়েছে যৌথ বাহিনী। এসময় উপস্থিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিবারের মহিলা ও অন্যান্য সদস্যেও সাথে অশালীন আচরণ করেন বলেও জানান উপস্থিত স্বজনরা। যদিও এই সময় বিএনপির ২ নেতা বাড়ীতে ছিলেন না। সোমবার বিকেলে পৃথক সময়ে উপজেলা বিএনপির ২ ত্যাগী নেতাকর্মীর বাসায় ঘন্টাব্যাপী এই তল্লাশী চালানো হয়। এই সময় আশে পাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদিকে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদ ও সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ এর বাড়ীতে যৌথ বাহিনীর তল্লাশীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ।
গতকাল সোমবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ জনমনে আতঙ্ক সৃষ্টিকারী এই ধরনের তল্লাশীর তীব্র নিন্দা জানিয়ে বলেন, মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমাতে সরকার নিষ্ঠুরতার আশ্রয় নিচ্ছে। মানুষের জানমালের নিরাপত্তায় নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর কতিপয় দলবাজ অতিউৎসাহী সদস্য অবৈধ সরকারের লাঠিয়াল বাহিনীর মত ব্যবহৃত হয়ে জনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তাদেরকে ভুলে গেলে চলবেনা যে এই সরকারই শেষ সরকার নয়। জনতার সরকার প্রতিষ্ঠিত হলে এই সব কর্মকর্তাদের অন্যায় অপকর্মের জন্য অবশ্যই জবাবদিহী করতে হবে। পুলিশী হয়রানী, গণগ্রেফতার, হামলা, মামলা চালিয়ে গনতন্ত্রকামী জনতার আন্দোলন স্তব্দ করা যাবেনা। খুব শীঘ্রই বাংলার মাটিতে জনতার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।
বিবৃতি প্রদান করেন- সিলেট জেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট নুরুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, যুগ্ম আহ্বায়ক এডভোকেট আব্দুল গাফফার, যুগ্ম আহ্বায়ক আবুল কাহের চৌধুরী শামীম, যুগ্ম আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, যুগ্ম আহ্বায়ক আলী আহমদ,এডভোকেট সামসুজ্জামান জামান, যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান ও যুগ্ম আহ্বায়ক এমরান আহমদ চৌধুরী। বিজ্ঞপ্তি