এমসি কলেজের দর্শন বিভাগের আন্তঃবর্ষ ক্রিকেট টুর্ণামেন্টের বিজয়ী মাস্টার্স ও অনার্স ১ম বর্ষ

Sports News- MCসুরমা টাইমস ডেস্কঃ “জয়লাভ করার চাইতে একত্রিত হওয়া ছিল তাদের কাছে অনেক কঠিন। কেননা শিক্ষাজীবন শেষ করে তাদের কলেজ ছেড়ে চলে যাওয়ার সময় নিকটবর্ত্তী। তারপরও তারা সকল অসাধ্যকে সাধন করে ১১ জন খেলোয়াড়কে নিয়ে মাঠে নামে আনন্দ ও উল্লাসের মধ্য দিয়ে। এবং তাদের এই এক হওয়াটা এক পর্যায়ে জয় লাভের মাধ্যমে সার্থক করে তুলে।”
রবিবার এমসি কলেজের দর্শন বিভাগের আন্তঃবর্ষ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্ভোধনী ম্যাচে মাস্টার্স শেষ বর্ষ ৯ উইকেটে অনার্স ৩য় বর্ষকে পরাজিত করে। খেলার শুরুতে অনার্স ৩য় বর্ষ টচে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে মাঠে নামলে মাস্টার্স শেষ বর্ষের বলারদের দূর্দান্ত বলিংয়ে তারা ৭৫ রানে অলআউট হয়ে মাঠ ত্যাগ করে। পরে মাস্টার্স শেষ বর্ষ মাঠে নেমে ৭ অভারে ৭৬ রান করে অনার্স ৩য় বর্ষকে ৯ উইকেটে হারিয়ে জয়লাভ করে। তাদের পক্ষে সর্বোচ্চ রান করে সুজন চৌধুরী (৪৫) এবং মেহেদি বখত চৌধুরী ২৩ রান করে।
news 16অপর আরেকটি ম্যাচে মাস্টার্স নতুন বর্ষকে ৯ উইকেটে হারিয়ে অনার্স পুরাতন ১ম বর্ষ জয়লাভ করে। তাদের পক্ষে সর্বোচ্চ রান করে তারেক (৩৩) এবং সাদিকুর রহমান ২৪ রান করে। ৫ উইকেট পেয়ে ম্যান অব দ্যা ম্যাচের গৌরব অর্জন করেন অনার্স ১ম বর্ষের নিখিল।
সকাল সাড়ে ১০ টায় এমসি কলেজ হোস্টেল মাঠে খেলাটি শুভ উদ্ভোধন করেন, কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ। এ সময় উপস্থিত ছিলেন, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর হায়াতুল ইসলাম আকঞ্জি, দর্শন বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আজাদ আতিকুর রহমান সহ দর্শন বিভাগের শিক্ষকবৃন্দ এবং ছাত্রছাত্রীরা।