আরেফিন রুমির বিরুদ্ধে মামলা খারিজ

rumiসুরমা টাইমস ডেস্কঃ কণ্ঠশিল্পী আরেফিন রুমির বিরুদ্ধে প্রথম স্ত্রী অনন্যার করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত। মামলার বাদি রুমির প্রথম স্ত্রী লামিয়া ইসলাম অনন্যা আদালতে হাজির না হওয়ায় বুধবার ঢাকা মহানগর ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ আনোয়ার সাদাত মামলাটি খারিজ করে দেন। এর আগে যৌতুক চেয়ে নির্যাতনের মামলায় গত ১ ডিসেম্বর আপোষ করে খালাস পান আরফিন রুমি।
মামলাটিতে গত বছর ১৮ মে একই আদালতে আত্মসমর্পণ করে জামিন পান রুমি। গত বছর ৩০ এপ্রিল লামিয়া ইসলাম অনন্যা ওই আদালতে মামলাটি দায়ের করেন। মামলায় বলা হয়, রুমি ২০০৮ সালের ৪ এপ্রিল অনন্যাকে বিয়ে করেন। ২০১২ সালে ২৪ অক্টোবর সে আমেরিকা প্রবাসী কামরুন নেসাকে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের কিছুদিন পর তিনি দ্বিতীয় স্ত্রীকে নিয়ে আমেরিকায় পাড়ি জমান এবং ছেলে ও প্রথম স্ত্রীর ভরণ-পোষণ দেয়া বন্ধ করে দেন। আর দ্বিতীয় বিয়ের করার ক্ষেত্রে সে বাদী প্রথম স্ত্রীর অনুমতি নেননি।
এর আগে নারী নির্যাতনের মামলায় ২০১৩ সালের ১২ অক্টোবর রুমি মোহাম্মদপুরের কাদেরাবাদ হাউজিং এর নিজ বাসা থেকে ভাই এস এম ইয়াসিন রনিসহ গ্রেপ্তার হন। ওইদিন তাদের আদালতে পাঠানো হলে সিএমএম আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। পরদিন ৭টি শর্ত পূরণ করবে মর্মে হলফনামা দিয়ে জামিন পান।
উল্লেখ্য, রুমি প্রথমে জিঙ্গেলশিল্পী হিসেবে নিজের মিউজিক ক্যারিয়ার শুরু করেন। এরপর অল্প সময়েই একজন শিল্পী, সুরকার ও সংগীত পরিচালক হিসেবে প্রতিষ্ঠা পান।