সিলেটে তালিকাভূক্ত তিন ছিনতাইকারী ছাত্রলীগকর্মী আটক

chhatroleageসুরমা টাইমস ডেস্কঃ শহরতলীর কুমারগাও তেমুখী এলাকা থেকে ছিনতাই এর অভিযোগে তিন ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।জানা যায় এই তিনজন দীর্ঘদিন থেকে ছাত্রলীগের এক এক গ্রুপের সাথে এক এক সময় মিলিত হয়ে নেতাদের ছত্রছায়ায় ছিনতাই কাজ চালিয়ে আসছে। পুলিশের কাছে এই তিনজনই তালিকাভুক্ত ছিনতাইকারী।নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই‘র সংশ্লিষ্টতা রয়েছে।
গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে এয়ারপোর্ট থানা পুলিশ ধাওয়া দিয়ে একটি প্রাইভেটকারসহ এদের তিনজনকে আটক করে। আটক তিন ছিনতাইকারী ও ছাত্রলীগকর্মী হলেন, পশ্চিম সুবিদবাজারের লন্ডনী রোডের মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুল্লাহ আল মামুন ইমন (৩০), সুবিদবাজার মিতালী ১৪ এর বাসিন্দা মোঃ কয়েছ আহমদ এর ছেলে মোঃ আশফাক আহমদ (৩০) ও মদীনা মার্কেটের পল্লবী ৭৯/বি এর বাসিন্দা আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল জলিলের ছেলে মোঃ শাহজাহান (৩৫)। তবে রাতেই শাহজাহানকে সরকার দলীয় এক নেতা ছাড়িয়ে নিয়েছেন। এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) নূরে আলম এই ছিনতাইকারীদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
নূরে আলম জানান, ওই তিনজন কারযোগে যাওয়ার পথে আমাদের সন্দেহ হলে তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।এক পর্যায়ে অপরাধীর অভিযোগ এনে চ্যালেঞ্জ করে পুলিশ। তারা পুলিশের সিগনাল উপেক্ষা করে কুমারগাও তেমুখীর দিয়ে যাচ্ছিলো। এক পর্যায়ে পুলিশও তাদের পিছু নেয়। পরে কুমারগাও তেমুখী পয়েন্ট এলাকায় পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়। নূরে আলম জানান, আটক আশফাক ও ইমন পুলিশের তালিকাভুক্ত ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এছাড়া শাহজাহান তাদের সাথে থাকলেও তার বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় সরকারদলীয় এক নেতার জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়েছে।