ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে, নিহত ৫

sylhet truck accident 31-01-2015_2সুরমা টাইমস ডেস্কঃ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে উঠে গেলে চাপা পড়ে একই পরিবারের ৩ জনসহ ৫ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৮ জন।
শনিবার সকাল ১০টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়া সদরের বাঘোপাড়ায় এদুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাঘোপাড়া দক্ষিনপাড়ার চাঁন্দু মিয়ার ছেলে শান্ত (৪৫), তার বোন আফরোজা (২২), ভাগ্নে নুরুল ইসলাম ওরফে বিশাল (৩), ঠেঙ্গামারা গ্রামের আহম্মদ আলী (৭০) এবং মাখরাজ খানের ছেরে লয়া মিয়া (৬০)।
প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুরগামী লোহার রডবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১৬-০৭২৪) বাঘোপাড়া বন্দরে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি ফলের দোকানে ঢুকে পড়ে। এসময় বাসে ওঠার জন্য দোকানের সামনে দাঁড়িয়ে থাকা বেশ কয়েক জন যাত্রী ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজনসহ পাঁচজন মারা যায়।
দুর্ঘটনায় আহত ৮ জনের মধ্যে ৪ জনকে স্থানীয় রফাত উল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- আহম্মদ আরী ( ৬০), রোকেয়া বেওয়া (৭০), শান্তনা বেগম (৪৭) এবং বাচ্চু মিয়া (৩৫)। অপর ৪ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন মহাসড়ক অবরোধ করে।
পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধারের পর আটক করে। এর চালক হেলপার পালিয়ে গেছে।
জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারি পুলিশ সুপার গাজিউর রহমান ৫ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেছেন, পুলিশ বিক্ষুদ্ধ জনতাকে শান্ত করার পর মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।