হোটেল কর্মচারীর পা বাধা লাশ উদ্ধার

lasসুরমা টাইমস ডেস্কঃ নগরীর সানফ্লাওয়ার আবাসিক হোটেল থেকে এক হোটেল কর্মচারীর পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তেরা মিয়া (৩৪) নগরীর ধোপাদিঘীরপাড়ের সানফ্লাওয়ার আবাসিক হোটেলে কাজ করতেন। বৃহস্পতিবার রাত পৌণে ১২টার দিকে ওই হোটেল থেকে তেরা মিয়ার লাশ উদ্ধার করা হয়। নিহত তেরা মিয়া সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জারারকোনা গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে। পলিশ বলছে তেরা মিয়ার মৃত্যু হয়েছে বিদ্যুতপৃষ্ঠ হয়ে মৃত্যু হয়া রাতেই অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আর নিহতের স্বজনদের দাবি তেরা মিয়াকে হত্যা করা হয়েছে।
বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নজরুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, রাতে হোটেলের একটি কক্ষে লাশ দেখতে পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে তেরা মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। সে বিদ্যুতপৃষ্ঠ হয়ে মারা গেছে বলে জানান তিনি।
হোটেলের ম্যানেজার লোকমান মিয়ার দাবি, তেরা মিয়া ইলেক্ট্রিক মোটরের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎ তাড়িত হয়ে গুরুতর আহত হন। পরে তাকে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের স্বজনদের দাবি, তেরা মিয়াকে হত্যা করা হয়েছে। তেরা মিয়ার পা বাধা ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
নিহতের বড় বোন আম্বিয়া বেগম জানান, হোটেলের একটি কক্ষে চাদরে মোড়ানো বিবস্ত্র লাশ দেখতে পান তারা। তার ভাই বৈদ্যুতিক শার্ট সার্কিটে মারা যাননি।