এবার এমএ হকের পেট্রলপাম্পে ককটেল নিক্ষেপ

CNG Pump M A Haque BNPসুরমা টাইমস ডেস্কঃ সিলেটে এবার মহানগর বিএনপির সাবেক সভাপতি এমএ হকের মালিকানাধিন একটি পেট্রল পাম্প ও সিএনজি রিফুয়েলিং স্টেশনে ককটেল হামলা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার ভোরে দুর্বৃত্তরা নগরীর সোবহানীঘাটে এলাকায় অবস্থিত বেঙ্গল গ্যাসোলিনে ককটেল হামলা চালায়। অবশ্য এতে কেউ হতাহত হয়নি। তবে পাম্পে একটি ডিসপেনসিং ইউনিট ক্ষতিগ্রস্ত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার ভোর ৬টার দিকে প্রাইভেট কার যোগে আসা কয়েকজন যুবক পাম্পে একটি ডিসপেনসিং ইউনিটের সামনে এসে গাড়ি থেকে ককটেল নিক্ষেপ করে দ্রুত এলাকা ত্যাগ করে। এ সময় পেট্রল পাম্পে বাইরে আরো ২/৩টি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয় বলে তারা জানান।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ সবুজ সিলেটকে জানান, সকালে ২/৩ জন যুবক এসে ককটেল হামলা চালায়। হামলাকারীদের তাৎক্ষণিকভাবে আটক করা যায়নি। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার পর এই পেট্রল পাম্পসহ নগরীর সকল পাম্পে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।
বেঙ্গল গ্যাসোলিনের মালিক হচ্ছেন, সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক। তিনি সবুজ সিলেটকে জানান, সিলেট জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী তারা পেট্রল পাম্প খোলা রাখছেন। তবে ঘটনার পর থেকে তার পাম্পে পুলিশ মোতায়েন করা হয়েছে জানান তিনি।