রেলওয়ে স্টেশন ও বাবনা মোড়ে ককটেল হামলা : পুলিশের গুলি

cocktailসুরমা টাইমস ডেস্কঃ সিলেট রেলওয়ে স্টেশনের টিকেট কাউন্টারে ও দক্ষিণ সুরমার বাবনা মোড় এলাকায় ককটেল হামলা করেছে। গতকাল বুধবার রাত সোয়া ৯টার দিকে প্রায় একই এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ হামলাকারীদের লক্ষ্য করে ২রাউন্ড গুলি ছুড়ে ও একজনকে আটক করে। তবে ককটেল হামলার ঘটনায় কেউ হতাহত হয়নি। রেল স্টেশনে দায়িত্ব পালনকারী নাম প্রকাশে অনিচ্ছুক এক আনসার সদস্য সবুজ সিলেটকে জানান, গতকাল বুধবার রাত সোয়া ৯টার দিকে মোটর সাইকেলে কয়েকজন যুবক এসে সিলেট রেলওয়ে স্টেশনের টিকেট কাউন্টারে একটি ককটেল ছুড়ে মারে। বিকট শব্দে ককটেলটি বিস্ফোরিত হলে রেলওয়ে স্টেশন এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে ককটেল বিস্ফোরণের ঘটনায় কেউ হতাহত বা কোন রকম ক্ষতি হয়নি।
এদিকে প্রায় একই সময় দক্ষিণ সুরমার বাবনা মোড়ের পাশে দুর্বৃত্তরা ককটেল হামলা করে দুইটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। বিস্ফোরণের শব্দে ওই এলাকার ব্যবসায়ীদের মাঝেও আতঙ্ক ছড়িয়ে পড়ে।
ককটেল বিস্ফোরণের খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ রেলওয়ে স্টেশন এলাকায় ছুটে যায়। পুলিশ হামলাকারীদের লক্ষ্য করে ২ রাউন্ড গুলি ছুড়ে ও একজনকে আটক করে।
দক্ষিণ সুরমা পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন. রেলওয়ে স্টেশনের টিকেট কাউন্টারে ও দক্ষিণ সুরমার বাবনা মোড় এলাকায় ককটেল হামলার ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ হামলাকারীদের লক্ষ্য করে ২ রাউন্ড গুলি ছুড়ে ও ঘটনাস্থল থেকে একজনকে আটক করে।