ভোলাগঞ্জে মাটি চাপায় ৪ পাথর শ্রমিকের মৃত্যু

bholaganjসুরমা টাইমস ডেস্কঃ ভোলাগঞ্জে পাথর তুলতে গিয়ে মাটি চাপায় নিহত হয়েছেন চার শ্রমিক। রবিবার রাতে শ্রমিকদের মৃত্যুর ঘটনা ঘটে। সোমবার বেলা ২টার দিকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ কোয়ারি থেকে লাশগুলো উদ্ধার করে কাঠালবাড়ি জামে মসজিদের সামনে রেখেছে।
নিহতরা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের এতিম হোসেনের ছেলে মইন (৪০), একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে দানা মিয়া (৪২), শাহজালালের ছেলে দেলোয়ার (২৪), ছিদ্দিক আলীর ছেলে এমদাদুল হক সেলিম (৪২)।
স্থানীয় সূত্রে জানা যায়- রবিবার রাতে অন্যান্য শ্রমিকদের সাথে মইন, দানা, দেলোয়ার ও সেলিম ভোলাগঞ্জ কোয়ারির গর্ত থেকে পাথর উত্তোলন করছিল। রাত ৮টার দিকে গর্ত ধসে মাটি চাপা পড়ে মারা যান এই চার শ্রমিক। মাটি চাপার খবর পেয়ে কোয়ারির অন্যান্য শ্রমিক ও এলাকার লোকজন ছুটে আসেন। পরে খবর দেয়া হয় পুলিশে। সোমবার সকাল থেকে চেষ্টা চালিয়ে বেলা ২টার দিকে লাশগুলো উদ্ধার করে পুলিশ।
কোম্পানীগঞ্জ থানার ওসি দেলওয়ার হোসেন জানান- নিহতদের লাশ উদ্ধার করে কাঠালবাড়ি জামে মসজিদের সামনে রাখা হয়েছে। নিহতদের স্বজনরা ময়না তদন্ত ছাড়াই লাশ নেয়ার জন্য আইনী প্রক্রিয়া চালিয়ে যাচ্ছেন।