গোয়াইনঘাটে একই রশিতে ঝুলে প্রেমিক যুগলের আত্মহনন

ফাইল ফটো
ফাইল ফটো

সুরমা টাইমস ডেস্কঃ গোয়াইনঘাটে এক রশিতে ঝুলে আত্মহত্যা করেছেন প্রেমিক যুগল । ভালবাসার সম্পর্ক দুই পরিবার মেনে না নেয়ায় তারা আত্মহত্যা করেছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। সোমবার সকালে গোয়াইনঘাটের গুলমি চা বাগানের ১৯নং সেকশনের একটি টিলার উপর গাছে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ পাওয়া যায়।
আত্মহননকারীরা হলেন- গোয়াইনঘাটের ফতেহপুর ইউনিয়নের গুলমী চা বাগানের নতুন লাইনের বাসিন্দা সুনীল ভূমিজের ছেলে সাগর ভূমিজ (১৮) ও মন্টু মুন্ডার মেয়ে সুরতী মুন্ডা (১৮)।
স্থানীয় সূত্রে জানা যায়- সাগর ও সুরতীর মধ্যে দীর্ঘদিন থেকে ভালোবাসার সম্পর্ক চলে আসছিল। কিন্তু তাদের এ সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি। সম্প্রতি সুরতীর পরিবার তার বিয়ে অন্যত্র ঠিক করেন। আগামী শুক্রবার তার বিয়ের দিন ধার্য্য ছিল।
গত রাত ৩টার দিকে সাগর ও সুরতী ঘর থেকে বের হয়ে আসেন। এরপর রাতে দুই পরিবারের সদস্যরা তাদেরকে খোঁজে পাননি। সকালে বাগানের শ্রমিকরা কাজে গেলে ১৯নং সেকশনের একটি টিলার উপর কাঠাল গাছের সাথে এক দড়িতে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।
গোয়াইনঘাট থানার ওসি মো. আবদুল হাই দুপুর ১২টার দিকে জানান- প্রেমিক যুগলের আত্মহত্যার খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য এসআই হাবীবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।