উপশহর এলাকায় সিলেট ছাত্রদলের মিছিল সমাবেশ

অবৈধ সরকার হঠাতে ছাত্র জনতার সংগ্রাম আরো বেগবান করা হবে

Sylhet Chatra Dol Bikkhuv Micil Photo-22-02-15বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে, ২০ দলীয় জোট কেন্দ্র আহুত টানা অবরোধ ও ৭২ ঘন্টার হরতালের ১ম দিনে অবরোধ-হরতালের সমর্থনে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে সিলেট ছাত্রদল। গতকাল রোববার বিকেলে নগরীর উপশহর এলাকায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি উপশহর থেকে শুরু হয়ে রোজভিউ পয়েন্টের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।
মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর ছাত্রদল নেতৃবৃন্দের মধ্য থেকে মোবারক হোসেন তুহিন, মাসুম পারভেজ, সোহেল ইবনে রাজা, জাবেদ আহমদ জুনেদ, শাহজাহান আহমদ, শামসুদ্দিন শুভ, আব্দুস সামাদ, জামিল আহমদ জমির, শামীম আহমদ, হেলাল মিয়া, শাহীন আহমদ ও আবু সাঈদ আদনান প্রমুখ।
বক্তারা বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। ছাত্র সমাজকে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার মাধ্যমে চলমান গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন আরো বেগবান করতে হবে। আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের নির্দেশনায় গোটা জতি আজ ঐক্যবদ্ধ। অবৈধ সরকার পালানোর পথও খুজে পাবেনা। দেশব্যাপী বিরোধী নেতাকর্মীদের কথিত বন্দুকযুদ্ধের নামে ক্রসফায়ার চালিয়ে হত্যা ও গণগ্রেফতারের ধ্বংসাত্মক রাজনীতি বন্ধ করে অবিলম্বে পদত্যাগ করুন। অন্যথায় ছাত্র সমাজের আন্দোলনে অবৈধ সরকারকে কঠোর পরিনতি বরন করতে হবে। বিজ্ঞপ্তি