মাওলানা সোবহান সহ নেতৃবৃন্দের মুক্তি কামনায় সিলেট নগর জামায়াতের দোয়া মাহফিল

দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দেয়ায় একের পর এক জাতীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে ফাসিঁর রায়
——সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Dua Mahfil Photo- 20-02-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দেয়ায় বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ বারবার জনগনের ভোটে নির্বাচিত সাবেক এমপি জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আব্দুস সোবহানের বিরুদ্ধে মৃত্যুদন্ডের রায় প্রদান করা হয়েছে। নিরীহ জাতীয় নেতৃবৃন্দকে বিচারের নামে অবিচার চালিয়ে হত্যার ষড়যন্ত্র করে শতকরা ৯০ ভাগ মুসলমানের দেশে ইসলামী আন্দোলনের অগ্রযাত্রা দমিয়ে রাখা যাবেনা। যুগ যুগ ধরে ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের উপর নির্যাতন ও হত্যার ষড়যন্ত্র চলে আসছে। ওলী আউলিয়ার স্মৃতিধন্য লাল সবুজের বাংলাদেশে ইসলামী নেতৃত্ব নির্মুলের ষড়যন্ত্র সফল হবে না। আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনকে স্বয়ং আল্লাহই নিজ কুদরতে এগিয়ে নিয়ে যাবেন। ইনশাআল্লাহ। বাংলাদেশের মজলুম মুসলমানগণকে বেশী বেশী করে আল্লাহর সাহায্য ও মদদ কামনায় প্রার্থনা করতে হবে।
গতকাল শুক্রবার কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আব্দুস সোবহান সহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি কামনায় জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী দোয়া দিবস কর্মসুচীর অংশ হিসেবে সিলেট মাহনগর জামায়াতের উদ্যোগে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মাহফিলে ষড়যন্ত্রমুলক মামলায় মৃত্যুদন্ডাদেশ প্রাপ্ত জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা আব্দুস সোবহান সহ জাতীয় নেতৃবৃন্দের মুক্তি কামনা ও আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর কথিত বন্দুকযুদ্ধের ক্রসফায়ারে শাহাদাত বরনকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত ও দেশ-জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী মো: আব্দুর রব, জামায়াত নেতা জাহেদুর রহমান চৌধুরী, ক্বারী আলাউদ্দিন, মাহমুদুর রহমান দিলোয়ার, এডভোকেট আজিম উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি