চাদনিঘাঁট থেকে ২ মাদক সম্রাট গ্রেফতার

নগরীর চাদনিঘাঁট ঝালোপড়া থেকে ২ মাদক সম্রাটকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) । গ্রেফতারকৃতের নাম পিতা মোহাম্মদ রফিক আহমদ (৫৮) ও তার ছেলে মোহাম্মদ রাসেল আহমদ (৩৫) । পিতা পুত্র দক্ষিন সুরমা থানার চাদনিঘাঁট ঝালোপড়া স্বপ্ননীর ১৫ বাসার মৃত আফতাব আলীর পুত্র মোহাম্মদ রফিক আহমদ ও তার ছেলে মোহাম্মদ রাসেল আহমদ ।

গতকাল গ্রেফতারকৃত ছেলে মোহাম্মদ রাসেল আহমদ কে রাতই ছেড়ে দেয় এবং পিতা মোহাম্মদ রফিক আহমদ কে আদালতে হাজির করে । পরে আদালতে তকে হাজতে প্রেরণ করে গ্রেফতারকৃত ছেলে মোহাম্মদ রাসেল কে ছাড়ার বিষয়ে জনতে চইল দক্ষিন সুরমা থানার কর্মরত ওসি কিছু বলেন নি । পুলিশ জানায় গত রাত মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি গোপন সংবাদের ভিত্ততে অভিযান চলিয়ে মাদক বিক্রেতা রফিক আহমদ ও তার ছেলে রাসেল আহমদ গ্রেফতার করে ।
এ সময় তার কাছ থেকে ২৫ হাজার টাকা দামের ৪০ বোতল ভরতীয় ফেন্সিডিল , ১০০ ইয়াবা , রামধা চাইনিজ কুরাল সহ আর অবৈধ জিনিস পত্র উদ্বার করেছে । এ ব্যপারে ডিবির এসআই (নি:) মাহমুদুর রশীদ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে দক্ষিন সুরমা থানায় একটি মামলা দায়ের করেন । নং ৬(০৯ ০২ ১৫) ।
মামলার তদন্তকারী কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)র এসআই আইন উদ্দীন জানান ধৃত রফিক আহমদ ও তার ভাই মোহাম্মদ মক্তা ও তার দুই ছেলে মোহাম্মদ রাসেল আহমদ , মোহাম্মদ রাহেল আহমদ সহ তারা পূর্ণ পরিবার মাদক ব্যবসার সাথে সক্রিয় জড়িত । তারা সিলেট শহরের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল বলে তিনি জানান ।