বঙ্গবীর ওসমানীর ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাজার জিয়ারত, মিলাদ

Osmani_miladসুরমা টাইমস রিপোর্টঃ জাতীয় জনতা পার্টির প্রতিষ্ঠাতা ও মহান মুক্তিযোদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর আতাউল গণি ওসমানীর ৩১ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে রবিবার ১৫ ফেব্রæয়ারী বাদ জোহর জাতীয় জনতা পার্টির উদ্যোগে শাহজালাল (র:) মাজার প্রাঙ্গনে ওসমানীর মাজার জিয়ারত, ফাতেহা পাট, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে এক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য এডভোকেট নুরুল ইসলাম খান বলেন, দেশে সংসদীয় গণতন্ত্র বহাল থাকলেও গণতন্ত্রের চর্চা নেই। সরকারি জোট ও বিরোধীদলীয় জোট অফরাজনৈতিক কার্য কলাপে লিপ্ত হয়েছে। তারা গণতন্ত্রিক রাজনীতির পথ পরিহার করে ÿমতায় যাওয়া বা টিকে থাকার জন্য প্রতিহিংসায় মেতে উঠেছে। যার কারনে সমগ্র দেশবাসী আতংকিত ও তাদের কাছে জিম্মি। এই অপরাজনীতি থেকে বেরিয়ে এসে সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা স¦ার্থে একটি সর্ব দলীয় সংলাপ খুবই জরুরী বলে জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান ও প্রবীন রাজনীতিবিদ এডভোকেট নুরুল ইসলাম খান মনে করেন।
জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান এডভোকেট নুরুল ইসলাম খানের নেতৃত্বে মাজার জিয়ারত ও মিলাদ মাহফিলে জনতা পার্টির জেলা সভাপতি এডভোকেট আব্দুল মতিন চৌধুরী, সহ সভাপতি এডভোকেট খন্দকার মুবাশ্বির আলী, কাজী আব্দুল মুমিন, ডা: মীর্জা রাজা মিয়া, যুক্তরাষ্ট ওসমানী সৃতি পরিষদের সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, জেলা কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আকলিছ আহমদ চৌধুরী, মহানগর সভাপতি সাবের সফকত জাহান চৌধুরী, জেলা কমিটির আইন বিষয়ক সম্পাদক এড: তাহমিদুল ইসলাম খান, মহানগর কমিটির সাধারন সম্পাদক মাহমুদুর রহমান লায়েক, সহÑসভাপতি সৈয়দ জাবির আনোয়ার সুমিত, শফিকুর রহমান শফিক, সহÑসাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ চৌধুরী, বিশ্বনাথ শাখার বীর মুক্তিযোদ্ধা মো: তৈয়ব মিয়া, যুক্তরাজ্য প্রবাসী গোলাম মস্তুফা, বিজয় দে, কিরন খান, আব্দুল আলী, মাও: ফুজেল আহমদ, অন্যানাদেও মধ্যে উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম বকুল, তুহিন আহমদ খান, আবুল কালাম, প্রমূখ।