৭২ ঘন্টার হরতালের সমর্থনে দক্ষিণ সুরমায় সিলেট নগর জামায়াতের মিছিল

অবৈধ সরকারের পদত্যাগ ও গনতন্ত্র পুনরুদ্ধারের স্বার্থে সর্বাত্মক ও শান্তিপুর্ন হরতাল পালন করুন
——সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Hortal Photo - 14-02-15২০ দলীয় জোট কেন্দ্র আহুত রোববার ভোর ৬টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত টানা ৭২ ঘন্টার হরতালের সমর্থনে নগরীতে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। শনিবার বিকেলে নগরীর দক্ষিণ সুরমায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতাল সর্বাত্মক ও শান্তিপুর্নভাবে সফলের জন্য সর্বস্থরের সিলেটবাসীর প্রতি আহ্বান জানান।
নেতৃবৃন্দ বলেন, অবৈধ ফ্যাসিবাদী সরকার গনতন্ত্রকে হত্যা করে দেশে একদলীয় বাকশালী শাসন চালু করেছে। এই জালিম-খুনী সরকারের হাত থেকে জাতিকে মুক্তির জন্য চলমান আন্দোলনকে আরো জোরদার করতে হবে। অবৈধ সরকারের পদত্যাগ ও গনতন্ত্র পুনরুদ্ধারের বৃহত্তর স্বার্থে টানা অবরোধ ও হরতাল সর্বাত্মক ও শান্তিপুর্নভাবে সফল করতেদ হবে। অবিলম্বে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সিলেট জেলা দক্ষিণ সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, মহানগর সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো: শাহাজাহান আলী সহ ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলায় আটক সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।
দক্ষিণ সুরমায় অনুষ্ঠিত মিছিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াত নেতা, মাওলানা মুজিবুর রহমান, মু. আজিজুল ইসলাম, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, এডভোকেট মকসুদ আহদ, এডভোকেট আব্দুল খালিক, ইসলামী ছাত্র শিবির নেতা জুনাইদ আল হাবীব প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত রোববার থেকে টানা ৭২ ঘন্টার ও চলমান টানা অবরোধ সফল করার জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি