মেয়র গউছকে মৌলভীবাজার কারাগারে স্থানান্তর

gousসুরমা টাইমস ডেস্কঃ সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার আসামী বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব জি কে গউছকে মৌলভীবাজার জেলা কারাগারে স্থানান্তর করা হয়েছে।  বুধবার দুপুরে তাকে হবিগঞ্জ জেলা কারাগার থেকে মৌলভীবাজার কারাগারে প্রেরণ করা হয়। সূত্র জানায়, জি কে গউছ একজন প্রথম শ্রেণীর বন্দী। তাকে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে স্থানান্তর করা হয়েছে।
উল্লেখ্য, সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী হিসেবে ২৮ ডিসেম্বর আত্মসমর্পণের পর আলহাজ্ব জি কে গউছ কারাভোগ করছেন। কারাবন্দী হওয়ার পর স্থানীয় সরকার মন্ত্রণালয় তাকে মেয়র পদ থেকে সাময়িক বরখান্ত করে। এদিকে একই মামলায় আত্মসমর্পণকারী সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী পুলিশ হেফাজতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার (হবিগঞ্জ সদর) মাসুদুর রহমান মনির জানান, গতকাল মঙ্গলবার দুপুরে মেয়র জি কে গউছকে মৌলভীবাজার কারাগারে নেয়া হবে জানিয়ে আমাদের সহযোগিতা চাওয়া হয়। আমরা পুলিশ পাঠিয়েছি, তারা তাকে মৌলভীবাজার কারাগারে স্থানান্তর করে।