হরতালের ২য় দিনে নগরীতে সিলেট নগর জামায়াতের মিছিল সমাবেশ

ক্রসফায়ারের নামে নিরীহ নেতাকর্মীদের হত্যা করে সরকার দেশকে লাশের স্তুপে পরিণত করছে
—–সিলেট মহানগর জামায়াত

Sylhet City Jamat Hortal Photo- 02-02-15সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, দেশপ্রেমিক জনতার দুর্বার আন্দোলনে দিশেহারা সরকার কথিত বন্দুক যুদ্ধের নাটক সাজিয়ে নিরীহ নেতাকর্মীদের ক্রসফায়ার করে হত্যা করছে। দেশের সকল শ্রেণী পেশার মানুষ আজ একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য অর্থবহ সংলাপের দিকে চেয়ে আছে। কিন্তু সরকারের কতিপয় দায়িত্বশীল ব্যক্তি অব্যাহতভাবে উস্কানী দিয়ে দেশে সংঘাতকে উস্কে দিচ্ছেন। ষড়যন্ত্র করে লাভ হবে না। অবৈধ সরকারের পতন এখন সময়ের ব্যাপারে পরিণত হয়েছে। দেশপ্রেমিক জনতার আন্দোলন চলছে এবং কাংখিত বিজয় না হওয়া পর্যন্ত এই আন্দোলন অব্যাহত থাকবে। অবিলম্বে সিলেট মহানগর জামায়াতের এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন, সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।
গতকাল সোমবার ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ২য় দিন হরতাল চলাকালে ভোর থেকেই বিভিন্ন পয়েন্টে পিকেটিং শেষে নগরীর রিকাবীবাজারসহ বিভিন্ন স্থানে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী পৃথক সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। পৃথক মিছিলে অংশ নেন সিলেট মহানগর জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, মু. আজিজুল ইসলাম, ক্বারী আলাউদ্দিন, শফিকুল আলম মফিক, ছাত্রশিবির নেতা সোহেল আহমদ, পারভেজ আহমদ ও কয়েসউজ্জামান প্রমুখ।
নেতৃবৃন্দ ২০ দলীয় জোট আহুত টানা ৭২ ঘন্টার হরতালের ২য় দিনও শান্তিপুর্ন সর্বাত্মক হরতাল পালন করায় সিলেটবাসীকে অভিনন্দন জানান। একই সাথে আজ মঙ্গলবারও শান্তিপুর্ন হরতাল, চলমান টানা অবরোধ সফল করার জন্য পরিবহন মালিক, শ্রমিক ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা। বিজ্ঞপ্তি