সোবহানীঘাটে পেট্রোল বোমায় পুড়ল যাত্রীবাহী বাস : চালক ও তিন যাত্রী আহত

fire on bus subhanigha 31-01-2015সুরমা টাইমস ডেস্কঃ নগরীতে যাত্রীবাহী একটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। পেট্রোল বোমা বিস্ফোরণে বাসের চালক ও তিন যাত্রী আহত হয়েছেন। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক নয়। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর সোবহানীঘাটে এ ঘটনা ঘটে। বোমা হামলাকারীরা চলমান হরতাল, অবরোধ সমর্থক বলে জানিয়েছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট কমদতলী বাস টার্মিনাল থেকে একটি বাস (সিলেট জ-১১-০৩০৮) যাত্রী নিয়ে জাফলং যাচ্ছিল। বাসটি বিকাল সাড়ে ৫টার সময় সোবহানীঘাট পয়েন্টে এসে যাত্রী তুলছিল। এ সময় পায়ে হেঁটে এসে কয়েকজন যুবক গাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়।
পেট্রোল বোমার বিস্ফোরণে চালক ফরিদ, যাত্রী এমাদ হোসেন, সাইফুল্লাহ ও কামরান আহত হন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। বাস চালক ফরিদ জানান, কয়েকজন যুবক এসে যাত্রীদের বাস থেকে নামতে বলে। যাত্রীরা নামার আগেই যুবকরা পেট্রোল বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়।
সিলেট কতোয়ালী থানার ওসি আসাদুজ্জামান বলেন, কয়েকজন যুবক বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করেছে। তাদের ধরতে পুলিশি অভিযান চলছে।