বিয়ানীবাজারে খুনের ঘটনায় এলাকাবাসীর থানা ঘেরাও

beanibazarসুরমা টাইমস ডেস্কঃ বিয়ানীবাজারে সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে সংঘর্ষে ছাত্রলীগ নেতাকর্মীদের ছোঁড়া গুলিতে এক মাংস বিক্রেতা নিহত হওয়ার ঘটনায় মোল্লাপুর ইউনিয়নের ৩/৪শ মানুষ মিছিলসহকারে বিয়ানীবাজার থানা ঘেরাও করে খুনীদের দ্রুত গ্রেফতারের দাবী করেছেন। কারণ ছাত্রলীগের ক্যাডারদের গুলিতে মোল্লাপুর ইউনিয়নের ব্যবসায়ী আবুল কালাম আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি রয়েছেন।
হত্যাকান্ডের নেতৃত্ব দিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জামাল হোসেন ও তার অনুসারীরা। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও অন্তত ৬ জন। আহতদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে বিয়ানীবাজার উপজেলা সদরের দক্ষিণ বাজারে সিএনজি অটোরিকশা শ্রমিকদের সাথে উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জামাল হোসেনের অনুসারী নেতাকর্মীদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এই হত্যাকান্ডের সময় জামালের সাথে ছিলেন ছাত্রলীগ নেতা , কলিম উদ্দিন, নজমুল হোসেন, শাহজাহান, কামরুল, সুপাতলা এলাকার সাইদুল হোসেন ও আলী হোসেন। এর মধ্যে জামালের চাচাতো ভাই শাহজামালকে পুলিশ আটক করেছে।
এদিকে বিয়ানীবাজার উপজেলার কসবা গ্রামের সুবল মিয়ার ছেলে নিহত মাংস বিক্রেতা নিজু আহমদ (১৭) এর খুনের প্রতিবাদে কসবা গ্রামের লোকজন স্থানীয় গোলাপশাহ ক্লাবে সমাবেশ করে দ্রুত খুনীদের গ্রেফতারে শিক্ষামন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।
শুক্রবার রাতে গুলিবিদ্ধ অন্যরা হলেন- উপজেলা ট্রাক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক সুয়াইবুল রহমান (৪০), শ্রমিক নেতা বিমল চন্দ্র (৩২), রিপন (২৯), তারেক (২৪), নূরুল হক (৫০) ও ফয়ছাল আহমদ,আবুল কালাম (৪০)।