বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক মিলাদ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

DSC_0285 copyবর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের বার্ষিক মিলাদ, এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের স্মৃতিময় বিজিপিএসসি পঞ্চম সংস্করণ এর মোড়ক অনুষ্ঠান গতকাল মঙ্গলবার কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ ফয়জুল হক এর সভাপতিত্বে ও শিক্ষিকা সুমা দত্তের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পরিচালনা পর্ষদের সভাপতি লে. কর্ণেল জামাল মাহমুদ সিদ্দিক পিএসসি। প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে লে. কর্ণেল জামাল মাহমুদ সিদ্দিক পিএসসি বলেন, তোমরা ভালো ফলাফল করে এই বিদ্যালয়ের মান বজায় রাখবে সেই সাথে দেশের সম্মান বয়ে আনবে সেই প্রত্যাশায় কামনা করি। তোমরা ভাল ফলাফল করলেই আমরা তোমাদের ফুলের মালা দিয়ে বিদ্যালয়ে বরণ করে নিয়ে আসবো।

DSC_0294 copyবিশেষ অতিথি বক্তব্য রাখেন, সিলেট ৪১ বিজিবির অধিনায়ক ও উপদেষ্ঠা সদস্য লে. কর্ণেল শাহ আলম চৌধুরী। বক্তব্য রাখেন, গভর্নিং বডির সদস্য সহকারী প্রধান শিক্ষক আব্দুল আহাদ, উপদেষ্ঠা সদস্য সিদ্দিক আলী তালুকদার, আবু তাহের, সিনিয়র শিক্ষক আরমান আলী, সুদীপ দাম, এনায়েতুর রহমান, মৃণাল চান্দ, বিদায়ী শিক্ষার্থী মাহজাবিন তাবাসুম, সামিয়ান চৌধুরী আহমেদ প্রমুখ।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফরিদ আহমদ এবং গীতা পাঠ করেন রিয়া দেব চৌধুরী। বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা এ. কে. এম মোস্তাফিজুর রহমান। বিজ্ঞপ্তি