মাইকে ঘোষনা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত শতাধিক

Fight Osmaninogorসুরমা টাইমস ডেস্কঃ দোয়ারাবাজার উপজেলার রাজনপুর ও কাঞ্চনপুর গ্রামবাসীর মধ্যে মাইকে ঘোষনা দিয়ে দফায় দফায় সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ শতাধিক মানুষ আহত হয়েছেন। মঙ্গলবার রাতে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোয়ালিয়া বাজার সংলগ্ন মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে আহতদের মধ্যে তাজিম উদ্দিন (২০) ও পুলিশ সদস্য মঞ্জুর আহমদসহ ৬ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আহত সবার নাম পরিচয় পাওয়া যায়নি।
এরই জের ধরে বুধবার সকাল ৮টার দিকে স্থানীয় দোয়ালিয়া বাজার সংলগ্ন মাদ্রাসা মাঠে মাইকে ঘোষণা দিয়ে উভয় গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে সুনামগঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে ৭ রাউন্ড টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার দোহালিয়া ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের আখতার হোসেন একই ইউনিয়নের রাজনপুর গ্রামের জামাল উদ্দিনের কাছে পাওনা টাকা চাইতে গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে উভয় গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অর্ধশতাধিক লোক আহত হন। দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম নেওয়াজ জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। তবে ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।