নবীগঞ্জে স্বামী কর্তৃক স্ত্রীকে নির্যাতন : অজ্ঞান অবস্থায় পুলিশের উদ্ধার

amina aktar rubyসুরমা টাইমস ডেস্কঃ যৌতুকের দাবী পূরণ না করায় স্বামীর নির্যাতনের শিকার এক গৃহবধুকে পুলিশ অজ্ঞান অবস্থায় উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের জালালসাপ গ্রামে।
পুলিশ ও অভিযোগে প্রকাশ, প্রায় ৫ বছর পূর্বে জগন্নাথপুর উপজেলার স্কুল শিক্ষক আব্দুল আলমের সুন্দরী কন্যা আমিনা আক্তার রুবি (২৩) এর নবীগঞ্জ উপজেলার জালালসাপ গ্রামের মৃত মদরিছ মিয়ার পুত্র মোজাক্কির হোসেনের সাথে বিয়ে হয়।
বিয়ের কিছুদিন পর বিদেশ যাওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠে স্বামী মোজাক্কির ও তার পরিবারবর্গ। পরিবার পরিজনের মঙ্গল কামনা করে স্ত্রী রুবি তার পিত্রালয় থেকে ৪লক্ষ টাকা এনে দিলে স্বামী মোজাক্কির বিদেশে পাড়ি জমায়। কিছু দিন বিদেশ থেকে দেশে ফিরে আসে। কয়েক মাস যেতে না যেতেই আবার স্ত্রীকে চাপ প্রয়োগ করে আরো টাকার জন্য।
তার স্ত্রী টাকা দিতে অপারগতা প্রকাশ করলে শুরু হয় তার উপর নির্যাতনের ষ্টীম রোলার। গত ৩/৪দিন ধরে অনাহারে রেখে চলতে থাকে একের পর এক অমানুষিক নির্যাতন। খবর পেয়ে রুবির আত্মীয় স্বজন ও তার ভাই রুবেল গতকাল গোপলার বাজার তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করলে রাত ৯টায় তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আরিফ উল্লাহ একদল পুলিশ নিয়ে মোজাক্কিরের বাড়িতে অভিযান চালিয়ে ঘরের একটি কক্ষ থেকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকা রুবিকে পুলিশ উদ্বার করে।