আবারও ইতিহাস গড়লেন এড. অশোক পুরকায়স্থ

আইনজীবি সমিতির নব নির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন

shomiul alom and oshukগত ১৫ জানুয়ারি বৃহস্পতিবার হরতাল অবরোধ উপাে করে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত সিলেট জেলা আইনজীবি সমিতির নির্বাচনে সাবেক সাধারণ সম্পাদক এড. এ.কে.এম সমিউল আলম সভাপতি ও এড. অশোক পুরকায়স্থ পূনরায় সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় ও নব নির্বাচিত অন্যান্য কর্মকর্তা ও নির্বাচক মন্ডলীকে অভিনন্দন।

বৃটিশ আমলে প্রতিষ্ঠিত সিলেট জেলা জজ আদালতে হিন্দু ধর্মাবলম্বী আইনজীবিদের সংখ্যাগরিষ্ঠতা ও প্রথিতযশা অনেক আইনজীবি থাকা সত্বেও ২০১৩ সাল পর্যন্ত মুসলিম ছাড়া অন্য কোন ধর্মাবলম্বী আইনজীবি সভাপতি/সম্পাদকের মত গুরুত্বপূর্ণ পদে নির্বাচিত হতে পারেননি। স্বাধীনতা উত্তর সিলেট জেলা আইনজীবি সমিতির ২০১৪ সালের নির্বাচনে ৪৩তম সাধারণ সম্পাদক পদে এড. অশোক পুরকায়স্থ মাইনরেটি সম্প্রদায় থেকে প্রথম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে ইতিহাস সৃষ্টি করেন। এবারও তিনি সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়ে আবারও ইতিহাস গড়লেন।
এড. অশোক পুরকায়স্থকে পূনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করার মধ্য দিয়ে আবারও সিলেট জেলা আইনজীবি সমিতির অসাম্প্রদায়িক চেতনার বহি:প্রকাশ ঘটল। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে সিলেট জেলা জজশীপে আইনের সমুন্নত ও বিচার প্রার্থী সাধারণ জনগণের ন্যায় বিচার প্রার্থী সহজ হবে এই প্রত্যাশা করছি। বিজ্ঞপ্তি