বিশ্বনাথে ছাত্রদলের দু’গ্রুপের সংঘর্ষে মামলা : গ্রেফতার ২

বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথে গত শনিবার উপজেলা ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়। রবিবার রাতে ছাত্রদলের সদস্য শাহ আমিরউদ্দিন বাদি হয়ে উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমনকে প্রধান আসামি করে ২৩ জনের নাম উল্লেখ করে আরোও ৩০/৩৫জনকে অজ্ঞাতনামা রেখে এ মামলা দায়ের করেন। যার নং ৪। অন্য আসামীরা হলেন শেখ ফরিদ, তারেক আহমদ খজির, জুনেদ আহমদ, খালেদ আহমদ, আব্দুর রব, রাসেল আহমদ, আব্দুল বাছিত, শাহজাহান, আলেক্য্র, আবু সুফিয়ান, শিব্বির, শিপলু, আমির হামজা, জাহাঙ্গীর, নজরুল, রুবেল, আলতাব আলী, সুজেল, ছালিম, সাদেক আলী (১), সাদেক আলী (২), সাজ্জাদ মিয়া। গতকাল সোমবার সকালে ওই মামলার দুই আসামিকে পুলিশ গ্রেফতার করে। তারা হলেন-ছাত্রদল নেতা আখতার হোসেন ও রাব্বী আলী। তবে তারা এজাহার নামীয় আসামি নয় বলে পুলিশ জানায়।
প্রসঙ্গত, গত শনিবার উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন ও সদস্য শাহ আমিরউদ্দিনের গ্রুপের মধ্যে সংঘর্ষে ২০ জন আহত হন। এসময় তিনটি ককটেল একটি হাতবোমা বিস্ফোরন ঘটে।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, দাঙ্গা-হাঙ্গামা ও বিষ্ফোরণ দ্রব্য আইনে মামলা হয়েছে। তিনি বলেন, দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে অন্যান্য আসামী গ্রেফতারের অভিযান আব্যাহত রয়েছে।