সুনামগঞ্জে বিএনপি-স্বেচ্ছাসেবক লীগ সংঘর্ষ : ওসিসহ আহত ১০

ফাইল ফটো
ফাইল ফটো

সুনামগঞ্জ সংবাদদাতাঃ সুনামগঞ্জে বিএনপির সাথে ক্ষমতাসীন দলের অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এতে ওসিসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। সোমবার সকাল পৌণে ১২টায় সুনামগঞ্জ সদর থানার সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অন্তত ৩০ রাউন্ড ফাঁকা গুলি, রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- সোমবার সকাল পৌণে ১২টার দিকে শহরের উকিলপাড়া থেকে মিছিল বের করে বিএনপি। মিছিলটি সুনামগঞ্জ সদর থানার সামনে আসার পর স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা চালালে সংঘর্ষ বাধে।
সংঘর্ষ থামাতে পুলিশ অন্তত ৩০ রাউন্ড ফাঁকা গুলি, রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এসময় সদর থানার ওসি মকবুল হোসেন মোল্লা ও সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমদসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।
বর্তমানে সুনামগঞ্জ শহরে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। শহরে র‌্যাব-পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে। আওয়ামী লীগ ট্রাফিক পয়েন্টে ও ছাত্রদল নেতাকর্মীরা পুরাতন বাস স্ট্যান্ডে অবস্থান করছেন। এদিকে, সকালে জামায়াত শহরের বক পয়েন্টে কয়েকটি অটোরিকশা ভাঙচুর করেছে।