হরতাল চলাকালে নগরীতে সিলেট মহানগর জামায়াতের মিছিল সমাবেশ

এডভোকেট জুবায়ের ও ডা: শাহরিয়ারসহ রাজবন্দীদেরমুক্তি নিয়ে কোন টালবাহানা বরদাশত করা হবে না
—– মাওলানা সোহেল আহমদ

Sylhet City Jamat Photo-(2)-30-12-14সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেছেন, গ্রেফতার নির্যাতন হামলা মামলা চালিয়ে স্বৈরাচারি আওয়ামী সরকারের পতন ঠেকানো যাবে না। দেশপ্রেমিক জনতার স্বতস্ফুর্ত আন্দোলনে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, মহানগর বিএনপির আহ্বায়ক ও নগর ২০ দলীয় জোটের আহ্বায়ক ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী এবং মহানগর ২০ দলীয় জোটের সদস্য সচিব ও নগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন সহ সকল রাজবন্দীদের মুক্ত করে অবৈধ সরকারের পতন নিশ্চিত করা হবে। সিলেটবাসী মঙ্গলবারের অর্ধদিবস হরতাল শান্তিপুর্ণভাবে সফল করে সরকারের জুলুম নিপীড়নের বিরুদ্ধে তাদের অবস্থানের বহি:প্রকাশ ঘটিয়েছে। অবিলম্বে জননেতা এডভোকেট জুবায়ের, ডা: শাহরিয়ার ও হাফিজ হারুন সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন। অন্যথায় সচেতন সিলেটবাসী সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
তিনি গতকাল মঙ্গলবার সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট জুবায়ের, মহানগর বিএনপির আহ্বায়ক ডা: শাহরিয়ার চৌধুরী ও নগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ হারুন সহ রাজবন্দীদের মুক্তির দাবীতে জেলা ও মহানগর ২০ দলীয় জোট আহুত অর্ধদিবস হরতাল চলাকালে জামায়াত আয়োজিত মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মঙ্গলবার সকাল থেকেই নগরীর সকল গুরুত্বপুর্ন পয়েন্টে পিকেটিং করে বিভিন্ন স্থানে পৃথক পৃথক মিছিল বের করে জামায়াত। নগরীর শিবগঞ্জ পয়েন্টে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন- মহানগর সহকারী সেক্রেটারী এডভোকেট আব্দুর রব, জামায়াত নেতা রফিকুল ইসলাম মজুমদার, মু. শাহেদ আলী ও জেলা পুর্ব শিবির সভাপতি এসএম মনোয়ার হোসেন প্রমুখ।
নেতৃবৃন্দ- অর্ধদিবস হরতাল সর্বাত্মকভাবে সফল করায় পরিবহন মালিক শ্রমিক ও ব্যাবসায়ী নেতৃবৃন্দ সহ সর্বস্থরের সিলেটবাসীকে অভিনন্দন জানান। তারা বলেন, সরকারের সকল অগণতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে ও গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে সিলেটবাসী ঐক্যবদ্ধ রয়েছে। ভবিষ্যতেও সকল আন্দোলন কর্মসুচীতে চলমান সহযোগিতা অব্যাহত রাখার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।