যুক্তরাজ্যে অবস্থানরত সিলেটের সাবেক ছাত্রদল নেতাদের বিস্ময় ও প্রতিবাদ বিবৃতি

যুক্তরাজ্য প্রবাসী সিলেটের সাবেক ছাত্রদল নেতৃবৃন্দ এক প্রতিবাদ বিবৃতিতে  বিস্ময় প্রকাশ করেছেন। তারা বলেন; আমাদের জন্ম সিলেটেই। যতই আমরা বিদেশের মাটিতে অবস্থান করি না কেন আমাদের নাড়ির টান জন্মভূমি সিলেটে। আর এই সিলেটের জননন্দিত মেয়র আরিফুল হক চৌধুরীর উপর মিথ্যা মামলা দেশ বিদেশের মানুষকে বিচলিত করেছে যে শুধু তাই না; উদ্ধিগ্ন করেছে সিলেটের সাধারণ মানুষের ভবিষ্যৎ ও আগামীর সিলেটের রাজনৈতিক পরিবেশকে।
সিলেটের সাধারণ মানুষের ভোটে নির্বাচিত মেয়র তিনি। আর একজন জনপ্রিয় মানুষকে এভাবে মিথ্যা মামলার হয়রানি কলুষিত মনমানসিকতার ইংগিত বহন করে। অবিলম্বে তার উপর দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে সিলেটের উন্নয়নে আরিফুল হক চোধুরীকে সহায়তা করার আহবান জানানো হয় বিবৃতিতে।
বিবৃতি দাতারা হলেন; এম সি কলেজ ও বিশ্ব:বিদ্যালয়ের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা আব্দুল গফফার গুটলু;সাবেক মহানগর ছাত্রদল নেতা মহসিন মাহমুদ লুটন,যুবদলের যুগ্ন আহবায়ক রকিব আলী;শিপন চোধুরী;মুন্না ইসলাম; শিপু খান;যুক্তরাজ্য যুবদল আহবায়ক কমিটির অন্যতম সদস্য সাদেক আহমেদ দিপক;কাওসার আহমেদ;আচেল আহমেদ আকাশ; হেলাল আহমদ প্রমুখ বিজ্ঞপ্তি