দুই শতাধিক আইনজীবী নিয়ে আজ আত্মসমর্পণ করবেন আরিফ

Meyor-Arifসুরমা টাইমস ডেস্কঃ সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার অন্যতম চার্জসিটভুক্ত আসামি সিলেট সিটি মেয়রের আত্মসমর্পণের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে,  দুই শতাধিক আইনজীবী নিয়ে আজ সোমবার আত্মসমর্পণ করতে যাচ্ছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র, বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী। হবিগঞ্জ আদালতের অধিকাংশ আইনজীবীই মেয়র আরিফের পক্ষে আদালতে দাঁড়াবেন। সিলেট থেকেও কয়েকজন সিনিয়র আইনজীবী হবিগঞ্জে যাবেন।
রবিবার আদালতে কিবরিয়া হত্যা মামলার অভিযোগপত্র গৃহীত হওয়ার সঙ্গে সঙ্গে মেয়র আরিফসহ এই মামলার আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। মেয়রের সঙ্গে ঘনিষ্ট একাধিক সূত্র জানিয়েছেন, আত্মসমর্পণের প্রয়োজনীয় সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে আজ সকালে তিনি আত্মসমর্পণ করবেন।
সূত্র মতে, মেয়র আরিফ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করবেন। তাঁর পক্ষে আদালতে দুই শতাধিক আইনজীবী অংশ নিবেন বলে জানা গেছে। এবং সেরকম আয়োজনই করা হয়েছে। সিলেট থেকেও বেশ কয়েকজন সিনিয়র আইনজীবীরও শুনানিতে অংশ নেয়ার কথা। রবিবার সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার অভিযোগপত্র গৃহীত হওয়ার পর সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধূরীসহ ৩৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত।